• পরীক্ষামূলক সম্প্রচার
  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

১ নভেম্বর চাঁদপুর স্টেডিয়ামে আওয়ামী লীগের উন্নয়ন সমাবেশ

উদ্বোধন হবে তিন বছরে চাঁদপুর সদর ও হাইমচরে বাস্তবায়িত ও চলমান প্রায় পৌনে তিনশ’ কোটি টাকার উন্নয়ন প্রকল্প

প্রকাশ:  ৩০ অক্টোবর ২০২৩, ০৯:৩৬
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 চাঁদপুর-৩ (সদর ও হাইমচর) নির্বাচনী এলাকায় ২০২১ থেকে ২০২৩ এই তিন বছরে বাস্তবায়িত এবং চলমান বিভিন্ন উন্নয়নমূলক কাজের শুভ উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষে বিশাল উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত হবে। আগামী ১ নভেম্বর বুধবার বেলা আড়াইটায় চাঁদপুর স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে এই উন্নয়ন সমাবেশ। সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি। এছাড়া বাংলাদেশ আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগ, হাইমচর উপজেলা আওয়ামী লীগ এবং চাঁদপুর পৌর আওয়ামী লীগের উদ্যোগে অনুষ্ঠিত হবে এই উন্নয়ন সমাবেশ। সমাবেশের সার্বিক সহযোগিতায় রয়েছেন চাঁদপুর পৌরসভার মেয়র মোঃ জিল্লুর রহমান জুয়েল। এই সমাবেশ হওয়ার কথা ছিলো ২৫ অক্টোবর। সেদিন ঘূর্ণিঝড় হামুনের কারণে সমাবেশটি পিছানো হয়।
এদিকে উন্নয়ন সমাবেশ সফল করতে চাঁদপুর সদর, পৌর এবং হাইমচর উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠন ব্যাপক প্রস্তুতি নিচ্ছে। এই তিন ইউনিটের আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগ, যুব মহিলা লীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগসহ অন্যান্য সংগঠন দফায় দফায় প্রস্তুতি সভা করেছে। জেলা ছাত্রলীগের সাবেক নেতৃবৃন্দও প্রস্তুতি সভা করেছেন এবং প্রতিদিনই তারা বসছেন। শান্তিপূর্ণ এবং সুশৃঙ্খল একটি সমাবেশ করার প্রস্তুতি তারা নিচ্ছেন।
জানা গেছে, এদিন সত্তরেরও অধিক বাস্তবায়িত এবং চলমান বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করা হবে। যা অর্থের পরিমাণে হবে প্রায় পৌনে তিনশ’ কোটি টাকা। সমাবেশে ২০ সহস্রাধিক লোকের জমায়েত করার পরিকল্পনা নেয়া হয়েছে বলে জানিয়েছেন পৌর মেয়র জিল্লুর রহমান জুয়েল। দলীয় নেতা-কর্মীর বাইরেও বিভিন্ন পেশার সুধী মহলের বিশাল একটা অংশ সমাবেশে অংশ নেবেন। এই উন্নয়ন সমাবেশকে সাফল্যমণ্ডিত করার জন্যে সকলের প্রতি আহ্বান জানিয়েছেন চাঁদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নূরুল ইসলাম নাজিম দেওয়ান, হাইমচর উপজেলা পরিষদের চেয়ারম্যান নূর হোসেন পাটোয়ারী, চাঁদপুর পৌরসভার মেয়র জিল্লুর রহমান জুয়েল ও চাঁদপুর পৌর আওয়ামী লীগের সভাপতি রাধা গোবিন্দ গোপ।

 

সর্বাধিক পঠিত