• পরীক্ষামূলক সম্প্রচার
  • রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১
  • ||
  • আর্কাইভ

হাজীগঞ্জে বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করলেন প্রকৌশলী মোহাম্মদ হোসাইন

প্রকাশ:  ২৩ অক্টোবর ২০২৩, ১০:০৫
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

চলমান শারদীয় দুর্গাপূজায় হাজীগঞ্জের বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেছেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের বিদ্যুৎ বিভাগের (পাওয়ার সেল) মহাপরিচালক (ডিজি), জেলা আওয়ামী লীগের উপদেষ্টা সদস্য প্রকৌশলী মোহাম্মদ হোসাইন। ২২ অক্টোবর রোববার রাতে তিনি পৌর এলাকার ও উপজেলার বিভিন্ন স্থানের পূজামণ্ডপ পরিদর্শন করে মণ্ডপে আসা ভক্তবৃন্দসহ সনাতন ধর্মালম্বীদের সাথে কুশলাদি বিনিময় করেন।
তিনি হাজীগঞ্জ বাজারস্থ শ্রীশ্রী রাজা লক্ষ্মী নারায়ণ জিউর আখড়ায় ত্রিনয়নী সংঘের পূজামণ্ডপ পরিদর্শনকালে চাঁদপুর-৫ নির্বাচনী এলাকার হাজীগঞ্জ ও শাহরাস্তি উপজেলার সকল সনাতন ধর্মাবলম্বীকে শারদীয় দুর্গাপূজার শুভেচ্ছা জানিয়ে বলেন, বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতি, ধর্ম ও বর্ণ নির্বিশেষে দেশের সকল মানুষের অধিকার নিশ্চিতসহ ব্যাপক উন্নয়নমূলক কাজ করেছেন।
শারদীয় দুর্গোৎসব একটি সার্বজনীন উৎসবে পরিণত হয়েছে উল্লেখ করে তিনি আরো বলেন, ‘ধর্ম যার যার, উৎসব সবার’। আসুন আমরা সকল ধর্মের মানুষের মধ্যে সম্প্রীতি বজায় রেখে উৎসব পালন করবো। কারণ, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে মহান স্বাধীনতা সংগ্রামে সবাই অংশগ্রহণ করে বাংলাদেশ স্বাধীন করেছে। আর তাঁরই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল ধর্মের মানুষের সমান অধিকার সুনিশ্চিত করেছেন।
প্রকৌশলী মোহাম্মদ হোসাইন আরো বলেন, আসুন আমরা সবাই মহান মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে এবং সাম্প্রদায়িক সম্প্রীতির বন্ধন অটুট রেখে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গঠনে কাজ করি। তাই আসন্ন  দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে উন্নয়নের প্রতীক নৌকা মার্কায় ভোট দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রীর আসনে আসীন করে উন্নত, সমৃদ্ধ ও স্মার্ট বাংলাদেশ গড়ে তুলি।
বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের উপজেলা সাধারণ সম্পাদক ও শ্রীশ্রী রাজা লক্ষ্মী নারায়ণ জিউর আখড়ার সাধারণ সম্পাদক সত্যব্রত ভদ্র মিঠুনের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন ট্রাস্ট ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট ও প্রকৌঃ মোহাম্মদ হোসাইনের সহধর্মিণী সুরাইয়া তালুকদার প্রমুখ।
এ সময় শ্রীশ্রী রাজা লক্ষ্মী নারায়ণ জিউর আখড়ার সভাপতি দিলীপ সাহা ও ত্রিনয়নী সংঘের সভাপতি গোপাল সাহাসহ কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য হোসেন মীর, ইঞ্জিঃ নেছার পাটওয়ারী, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ফারুক আহমেদ, কাজী পায়েল, সদস্য সুমন মিয়াজী, হাজীগঞ্জ পৌর তাঁতীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলামসহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সর্বাধিক পঠিত