• পরীক্ষামূলক সম্প্রচার
  • রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১
  • ||
  • আর্কাইভ

পূজামণ্ডপ পরিদর্শনে পুলিশ সুপার ও পুনাক সভানেত্রী

প্রকাশ:  ২৩ অক্টোবর ২০২৩, ১০:০৩
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

চাঁদপুর সদরের বিভিন্ন দুর্গা পূজামণ্ডপ পরিদর্শন করেছেন পুলিশ সুপার  মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম ও পুনাক সভানেত্রী নুরজাহান ইসলাম। রোববার বিকেলে মহাঅষ্টমী পূজার দিন তাঁরা সার্বজনীন পূজামণ্ডপ পরিদর্শন করে শারদীয় শুভেচ্ছা বিনিময় এবং মণ্ডপগুলোর আইন-শৃঙ্খলা পরিস্থিতি পর্যবেক্ষণ করেন। এ উপলক্ষে পুরাণবাজার নিতাইগঞ্জ মন্দিরে সার্বজনীন পূজামণ্ডপ কমিটি এক প্রীতি ও শুভেচ্ছা বিনিময়  অনুষ্ঠানের আয়োজন করে।
পুলিশ সুপার পূজামণ্ডপ কমিটির সদস্যদের চাঁদপুর জেলা পুলিশের পক্ষ থেকে শুভেচ্ছা উপহার প্রদান করেন। পূজামণ্ডপে ডিউটিরত পুলিশ, আনসার ও গ্রাম পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপার কথা বলেন এবং তাদের উপর অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালনের জন্য নির্দেশনা প্রদান করেন এবং পরিদর্শন বইয়ে স্বাক্ষর করেন।
এ সময় আরো উপস্থিত ছিলেন এনএসআই’র উপ-পরিচালক শাহ আরমান আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুদীপ্ত রায়, পুনাক সহ-সভানেত্রী পূজা রায়, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) রাশেদুল হক চৌধুরী, পুনাক সহ-সভানেত্রী ইফফাত আরা আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার (রিভার) শ্রীমা চাকমা, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ ইয়াসির আরাফাত, পুনাক নেত্রী ঈশানা ইভা, চাঁদপুর সদর মডেল থানার ওসি মোঃ শেখ মুহসীন আলম প্রমুখ।
পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) সাংস্কৃতিক টিমের অধ্যক্ষ শিপ্রা মজুমদারের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন পুনাকের উপাধ্যক্ষ রাখী মজুমদার, নিতাইগঞ্জ মন্দির কমিটির সভাপতি অসীম মিশ্র, সাধারণ সম্পাদক আশিষ দেবনাথ, নিতাইগঞ্জ সার্বজনীন পূজা কমিটির সভাপতি বিপ্লব সাহা, সহ-সভাপতি বিটু দাস, শিবু সাহা, সাধারণ সম্পাদক বাপ্পি রঞ্জন দাস, কোষাধ্যক্ষ শ্যাম সাহাসহ মন্দির ও পূজা কমিটির অন্যরা।

 

সর্বাধিক পঠিত