• পরীক্ষামূলক সম্প্রচার
  • রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১
  • ||
  • আর্কাইভ

শাহরাস্তি প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় ওসি

প্রকাশ:  ২৩ অক্টোবর ২০২৩, ১০:০০
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

শাহরাস্তি থানার নবাগত অফিসার ইনচার্জ মোহাম্মদ আলমগীর হোসেন শাহরাস্তি প্রেসক্লাব নেতৃবৃন্দসহ সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন। তার আমন্ত্রণে শাহরাস্তি প্রেসক্লাবের সভাপতি মোঃ মঈনুল ইসলাম কাজলের নেতৃত্বে সাংবাদিকবৃন্দ মতবিনিময় সভায় যোগদান করেন। তিনি সাংবাদিকদের সহযোগিতা কামনা করে বলেন, শাহরাস্তি থেকে চিরতরে মাদক নির্মূল করা হবে। আমি এ থানায় থাকলে মাদক থাকতে পারবে না।
তিনি বলেন, বাল্যবিয়ে, ইভটিজিং বন্ধ করা হবে। সন্ধ্যার পর কোনো শিক্ষার্থী ঘরের বাইরে থাকতে পারবে না। স্কুল চলাকালে শিক্ষার্থীদের বাইরে পাওয়া গেলে ব্যবস্থা নেয়া হবে।
তিনি আরো বলেন, আমার কক্ষ সবার জন্যে উন্মুক্ত, আমার কাছে আসতে দালাল ধরতে হবে না। যে কোনো সমস্যায় তিনি সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।
সভার শুরুতে শাহরাস্তি প্রেসক্লাবের সভাপতি মোঃ মঈনুল ইসলাম কাজল শাহরাস্তি প্রেসক্লাবের চলমান উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে অফিসার ইনচার্জের সহযোগিতা কামনা করেন। প্রেসক্লাবের বিরুদ্ধে অপপ্রচার করে যাতে কেউ ফায়দা হাসিল করতে না পারে সেই বিষয়ে আলোচনা করেন। এ সময় উপস্থিত ছিলেন শাহরাস্তি প্রেসক্লাবের সাবেক সভাপতি ফারুক আহমেদ চৌধুরী, সিনিয়র সহ-সভাপতি সজল পাল, সাধারণ সম্পাদক স্বপন কর্মকার মিঠুন, যুগ্ম সম্পাদক কামরুজ্জামান সেন্টু, সদস্য ফয়েজ আহমেদ, সাংগঠনিক সম্পাদক মীর হেলাল, অর্থ সম্পাদক জামাল হোসেন, দপ্তর সম্পাদক মহিউদ্দিন, সিনিয়র সাংবাদিক হাসানুজ্জামান, রফিকুল ইসলাম পাটোয়ারী, জসিম উদ্দিন, আমিনুল ইসলাম, রাফিউ হাসান হামজা, আবু মুসা আল সিহাব, আহসান হাবীব, ফয়সাল আহমেদ প্রমুখ।

 

সর্বাধিক পঠিত