• পরীক্ষামূলক সম্প্রচার
  • রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

সুপারি গাছ থেকে পড়ে এক ব্যক্তির মৃত্যু

প্রকাশ:  ১৭ অক্টোবর ২০২৩, ০৯:২৬
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

চাঁদপুর সদর উপজেলার চান্দ্রা ইউনিয়নে সুপারি গাছ থেকে পড়ে মিজান বেপারী (৬০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ১৬ অক্টোবর সোমবার ভোর সাড়ে ছয়টার দিকে চাঁদপুর সদর উপজেলার চান্দ্রা ইউনিয়নের ৯নং ওয়ার্ডস্থ নগর গ্রাম গ্রামের গণি বেপারীর বাগান থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত মিজান বেপারী ওই এলাকারই বাসিন্দা। তার স্ত্রী এবং ২ ছেলে ও ২ মেয়ে রয়েছে।
স্থানীয় ইউপি চেয়ারম্যান খান জাহান আলী কালু পাটওয়ারী বলেন, বাগানের একটি সুপারি গাছের নিচে মরদেহ দেখতে পেয়ে আমাদের খবর দেয়া হয়। আমরা ওসি সাহেবকে বিষয়টি জানাই। থানার এসআই কুদ্দুছ মরদেহ উদ্ধার করেন। তার হাত-পা ভেঙ্গে যায় ও মুখ থেতলে যায়। তার পাশেই সুপারি গাছে ওঠার শর্তা বা বেড়ি (গামছা বা দড়ির তৈরি এক ধরনের রশি যা গাছে ওঠার জন্য ব্যবহৃত হয়) ছিল। ধারণা করা হচ্ছে, ভোর বেলায় তিনি সুপারি পাড়তে উঠেছিলেন। সেখান থেকে পড়ে এই দুর্ঘটনা ঘটে।
সদর থানার ওসি মোঃ শেখ মুহসীন আলম বলেন, সুপারি গাছটি তার না। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ওই ব্যক্তির পান খাওয়ার অভ্যাস ছিলো বলে নিজের প্রয়োজনে সুপারি পাড়তে গিয়ে গাছ থেকে পড়ে মারা গেছেন। সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্যে মরদেহ চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হবে।
এদিকে এলাকাবাসী জানান, লোকটি খুবই ভালো এবং নিরীহ। চেয়ারম্যান সাহেবেরও একই কথা। তার দুই ছেলে প্রবাসে থাকেন। এ ঘটনায় পরিবারের লোকজনের কোনো অভিযোগ নেই। পোস্টমর্টেম ছাড়া তার মরদেহ হস্তান্তরে প্রশাসনের কাছে লিখিত আবেদন করা হবে।

 

সর্বাধিক পঠিত