• পরীক্ষামূলক সম্প্রচার
  • রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

কচুয়ায় দ্বাদশ পাঞ্জেরী-চাঁদপুর কণ্ঠ বিতর্ক প্রতিযোগিতার উদ্বোধন

প্রকাশ:  ০৮ অক্টোবর ২০২৩, ১২:৫৩
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

কচুয়ায় দ্বাদশ পাঞ্জেরী-চাঁদপুর কণ্ঠ বিতর্ক প্রতিযোগিতার শুভ উদ্বোধন ও যুগপূর্তিতে বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। একযুগ পূর্তি উপলক্ষে শনিবার সকালে রহিমানগর বিএবি উচ্চ বিদ্যালয় থেকে বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালি শেষে কচুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ নাজমুল হাসান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা কেটে প্রতিযোগিতার শুভ উদ্বোধন করেন। পরে শেষে অনুষ্ঠিত হয় আলোচনা সভা।
সিকেডিএফ কচুয়া শাখার সভাপতি মোঃ রাকিবুল হাসানের সভাপ্রধানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ নাজমুল হাসান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ ব্যাংকের ডিজিএম সৈয়দ আনিসুর রহমান, গোহট দক্ষিণ ইউপির চেয়ারম্যান মোঃ আমির হোসেন, শিল্পপতি ও সমাজসেবক মোঃ মজিবুল্যাহ, সিকেডিএফ চাঁদপুর জেলা শাখার সভাপতি রোটা কাজী শাহাদাত, কচুয়া প্রেসক্লাবের সভাপতি আলমগীর তালুকদার, রহিমানগর বিএবি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আবুল হোসেন, সিকেডিএফ কচুয়া শাখার সিনিয়র সহ-সভাপতি ফরহাদ চৌধুরী ও সাধারণ সম্পাদক মোহাম্মদ মহিউদ্দিন।
বিতর্ক প্রতিযোগিতায় বিচারকের দায়িত্ব পালন করেন বির্তাকিক মোঃ জাহিদ হাসান, সাইফুল ইসলাম, ইসমাইল হোসেন সিরাজী, মোঃ আবু সালেহ, মেহেদী হাসান সোহেল ও রাবেয়া আক্তার।
বিতর্ক প্রতিযোগিতায় প্রান্তিক পর্বে কচুয়া উপজেলায় ৪টি প্রাথমিক বিদ্যালয়, ৮টি উচ্চ মাধ্যমিক বিদ্যালয় ও ২টি কলেজ অংশগ্রহণ করে। হাড্ডাহাড্ডি লাড়াই শেষে প্রতিযোগিতায় রহিমানগর সরকারি প্রাথমিক বিদ্যালয়, খানম একাডেমি, খাজুরিয়া লক্ষ্মীপুর পীর ছোবহানীয়া উচ্চ বিদ্যালয়, রহিমানগর বিএবি উচ্চ বিদ্যালয়, হাজী চাঁদপুর মিয়া বালিকা উচ্চ বিদ্যালয়, শ্রীরামপুর উচ্চ বিদ্যালয় ও ড. মনসুর উদ্দীন মহিলা কলেজ বিজয় লাভ করে।