• পরীক্ষামূলক সম্প্রচার
  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

পাঁচ হাজার পিচ ইয়াবাসহ ৫ মাদক ব্যবসায়ী আটক

প্রকাশ:  ২১ সেপ্টেম্বর ২০২৩, ১১:১০
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

চাঁদপুর মডেল থানা পুলিশের সফল অভিযানে মাদকের বড় চালানসহ পাঁচ মাদক ব্যবসায়ী আটক হয়েছে। চাঁদপুর সদর উপজেলার ১৩নং হানারচর ইউনিয়নস্থ হরিণা ফেরিঘাটস্থ জাহিদ হোটেলের সামনের পাকা রাস্তার উপর থেকে ৫ হাজার পিচ ইয়াবাসহ তাদের আটক করা হয়। গত মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২টায় গোপন সংবাদের ভিত্তিতে মডেল থানা পুলিশ এ অভিযান চালায়। অভিযানে নেতৃত্ব দেন মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ শেখ মুহসীন আলম। সাথে ছিলেন মডেল থানার এএসআই মোঃ হেলাল উদ্দিন ও এএসআই মোঃ শহিদুল্লাহসহ সংঙ্গীয় ফোর্স। গ্রেফতারকৃতরা সবাই কক্সবাজার জেলার টেকনাফ এলাকার। এরা হচ্ছে : দেলোয়ার হোসেন (৪৩), ফয়েজ উদ্দিন হারিস (২৮), রেদওয়ান (২৫), সোনা মিয়া (৩৫) ও মোঃ মিজান (২১)। এদের দেহ তল্লাশি করে ৫ হাজার ইয়াবাসহ উদ্ধার করা হয়। পরে তাদেরকে গ্রেফতার করে থানায় নিয়ে আসা হয়। ইয়াবাগুলো টেকনাফ থেকে চাঁদপুরের হরিণাঘাট হয়ে শরিয়তপুর নিয়ে যাওয়ার উদ্দেশ্যে তারা এ এলাকায় আসে।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীরা জানায়, দীর্ঘদিন যাবৎ বিভিন্ন স্থান হতে ইয়াবা সংগ্রহ করে ঘটনাস্থলসহ বিভিন্ন স্থানে মাদক ব্যবসায়ী ও সেবনকারীদের নিকট সরবরাহ করতো। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে চাঁদপুর মডেল থানার এফআইআর নং : ৬০, তারিখ : ২০ সেপ্টেম্বর ২০২৩, ধারা ২০১৮খ্রিঃ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ৩৬(১)-এর টেবিল ১০(গ) রুজু করা হয়েছে। গতকাল তাদেরকে আদালতে সোপর্দ করে জেলহাজতে পাঠানো হয়।
মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ শেখ মুহসীন আলম জানান, চাঁদপুর জেলাকে মাদকমুক্ত করা এবং মাদকের ভয়াল গ্রাস থেকে তরুণ প্রজন্ম ও যুবসমাজকে রক্ষা করতে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে নিরলসভাবে কাজ করতে দৃঢ়প্রতিজ্ঞ চাঁদপুর সদর মডেল থানা। মাদকবিরোধী এই অভিযান অব্যাহত থাকবে।
তিনি আরো জানান, পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম, বিপিএম, পিপিএম মহোদয়ের দিকনির্দেশনায় আমার তত্ত্বাবধানে এসআই (নিঃ) মোঃ হুমায়ুন কবির, এএসআই (নিঃ) মোঃ শহিদুল্লাহ, এএসআই (নিঃ) মোঃ হেলাল উদ্দিনের সমন্বয়ে মডেল থানার একটি চৌকষ দল উক্ত মাদকবিরোধী অভিযান পরিচালনা করে।

সর্বাধিক পঠিত