• পরীক্ষামূলক সম্প্রচার
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

পৃথক সড়ক দুর্ঘটনায় মতলবের তিন জন নিহত

প্রকাশ:  ১৮ সেপ্টেম্বর ২০২৩, ০৯:৫১
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় ঝরে গেলো মতলবের ৩টি তাজা প্রাণ। গুরুতর আহত হয়েছে ৫ জন। এদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। গত ১৬ সেপ্টেম্বর সন্ধ্যায় মতলব থেকে মোটরসাইকেলে এসে মতলব উত্তরে ফরাজিকান্দি ইউনিয়নের চরমাছুয়া এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ছিটকে পড়ে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে চাঁদপুর হাসপাতালে নিলে কর্মরত চিকিৎসক আশিক মিয়াজী (১৭)কে মৃত ঘোষণা করে। সে মতলব দক্ষিণ উপজেলার পাইলপাড়া এলাকার জাহাঙ্গীর মিয়াজীর ছেলে। এ ঘটনায় মোটরসাইকেলে থাকা আরোহী মোঃ নেছার (১৬) নামের অপর এক যুবক আহত হয়েছে।
১৫ সেপ্টেম্বর রাত আড়াইটার দিকে সিলেট থেকে ঢাকা আসার পথে নরসিংদীর ইটাখোলা নামক স্থানে ট্রাক ও বাসের সংঘর্ষে মতলব উত্তর উপজেলার দু’জন নিহত হন এবং ৩ জন গুরুতর আহত হয়েছেন।
নিহতরা হলো উপজেলার দুর্গাপুর ইউনিয়নের মুন্সীরকান্দি গ্রামের মৃত কাসেম প্রধানের ছেলে এবায়দুল হক প্রধান (৫২) এবং তার ছেলে মোস্তাকিম (১৮)। গুরুতর আহত হয়েছে ওবায়দুল হক প্রধানের স্ত্রী মুক্তা বেগম (৪৩), তার ছেলে আশ্রাফুল (১৫) এবং মেয়ে এলমা (১০)।
ওবায়দুল হক প্রধানের পরিবার জানান, ওবায়দুল হক তার স্ত্রী মুক্তা বেগম, ছেলে মোস্তাকিম, আশরাফুল ও মেয়ে এলমা সবাই সিলেট গিয়েছিলো। সেখানে কাজ শেষে ১৫ সেপ্টেম্বর শুক্রবার রাত সিলেট থেকে ঢাকাগামী একটি বাসে করে আসার পথে রাত প্রায় আড়াইটার সময় নরসিংদীর ইটাখোলা নামক স্থানে এলে ঢাকা থেকে সিলেটগামী একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে বাসের সাথে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ওবায়দুল হক ও তার ছেলে মোস্তাকিম নিহত হন। গুরুতর আহত মুক্তা বেগম, ছেলে আশরাফুল ও মেয়ে এলমাকে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হয়। তারা সেখানেই চিকিৎসাধীন রয়েছেন। এদের মধ্যে মুক্তা বেগমের অবস্থা আশঙ্কাজনক। নিহতদের ময়না তদন্ত শেষে দাফন করা হয়েছে।

 

সর্বাধিক পঠিত