• পরীক্ষামূলক সম্প্রচার
  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

চাঁদপুরের হারিণায় ৩ হাজার পিচ ইয়াবাসহেআটক ১

প্রকাশ:  ৩১ আগস্ট ২০২৩, ১০:৪২
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

৩ হাজার পিচ ইয়াবাসহ একজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে চাঁদপুর সদর মডেল থানা পুলিশ। ৩০ আগস্ট রাত ১০টায় গোপন সংবাদের ভিত্তিতে চাঁদপুর সদর মডেল থানাধীন ১৩নং হানারচর ইউপির ৩নং ওয়ার্ডের হরিনা ফেরীঘাটের জাহিদ হোটেলের সামনে পাকা রাস্তার উপর থেকে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

এ সময় তার কাছ থেকে ৩ হাজার পিচ ইয়াবা উদ্ধার করে। আটককৃত ব্যক্তির নাম মোঃ আলমাস শেখ (৪৫), পিতা-মোঃ করিম শেখ, সাং-আজিজপুর, থানা-নবাবগঞ্জ, জেলা-ঢাকা। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত ব্যক্তির জানায় যে, দীর্ঘদিন যাবৎ বিভিন্ন স্থান হতে ইয়াবা সংগ্রহ করে ঘটনাস্থলসহ বিভিন্ন স্থানে মাদক ব্যবসায়ী ও সেবন কারীদের নিকট অবৈধভাবে মাদকদ্রব্য তথা ইয়াবা বিক্রয় করে আসছিল। পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে ঘটনাস্থল হতে আসামীকে ধরে ডান হাতে থাকা একটি সাদা শপিং ব্যাগের ভিতর সাদা পলিথিনে সাদা রংয়ের কসটেপ মোড়ানো ৩ হাজার পিস ইয়াবা, যা ওজন-৩০০ গ্রাম, মূল্য অনুমান ৯ লাখ টাকা উদ্ধার করে।

আটককৃত মোঃ আলমাস শেখ (৪৫)-এর বিরেুদ্ধে চাঁদপুরের চাঁদপুর মডেল থানার, এফআইআর নং-৮০, তারিখ-৩১/০৮/২০২৩; ধারা-৩৬(১) সারণির ১০(খ) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮; নিয়মিত মামলা রুজু করা হয়েছে। চাঁদপুর জেলাকে মাদক মুক্ত করা এবং মাদকের ভয়াল গ্রাস থেকে তরুণ প্রজন্ম ও যুব সমাজকে রক্ষা করতে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে নিরলসভাবে কাজ করতে দৃঢ় প্রতিজ্ঞ চাঁদপুর সদর মডেল থানা। মাদকের বিরুদ্ধে এই অভিযান চলমান থাকবে। মোহাম্মদ সাইফুল ইসলাম, বিপিএম, পিপিএম, পুলিশ সুপার, চাঁদপুর এর দিক নির্দেশনায়, অফিসার ইনচার্জ, মোঃ শেখ মুহসীন আলম, এর তত্ত্বাবধানে এসআই (নিঃ)/ মোঃ লোকমান হোসেন, এএসআই (নিঃ) মোঃ হেলাল, এএসআই/ মোঃ শহিদুল্লাহ এর নেতৃত্বে সদর মডেল থানার একটি চৌকস দল উক্ত মাদক অভিযান পরিচালনা করেন।

সর্বাধিক পঠিত