• পরীক্ষামূলক সম্প্রচার
  • রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় চাঁদপুরের নেতৃবৃন্দের যোগদান

প্রকাশ:  ০৭ আগস্ট ২০২৩, ০৮:৪৪
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

সকল দ্বিধাদ্বন্দ্ব বিভেদ ভুলে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে বাংলাদেশ আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় যোগ দিয়েছেন চাঁদপুর জেলার নেতৃবৃন্দ।
৬ আগস্ট রোববার সকালে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে এই বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা এমপি।
বিশেষ বর্ধিত সভায় যোগ দিতে এদিন সকাল থেকে চাঁদপুর জেলা, পৌর ও বিভিন্ন উপজেলার আওয়ামী লীগ নেতা এবং দল মনোনীত জনপ্রতিনিধিরা প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে প্রবেশ করেন।
সভায় অন্যদের সাথে চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, চাঁদপুর পৌরসভার মেয়র মোঃ জিল্লুর রহমান জুয়েলসহ অন্য নেতৃবৃন্দ ও জনপ্রতিনিধিগণ এ সময় উপস্থিত ছিলেন।
আওয়ামী লীগের দলীয় সূত্রে জানা গেছে, উদ্বোধনী বক্তব্যের পর মাঠ পর্যায়ের নেতারা বক্তব্য দেন। এক্ষেত্রে প্রতিটি বিভাগকে প্রাধান্য দেয়া হয়েছে। চাঁদপুর জেলা থেকে একজনমাত্র বক্তব্য দেয়ার সুযোগ পেয়েছেন। এই সৌভাগ্যবান নেতা হলেন শাহরাস্তি উপজেলা পরিষদের চেয়ারম্যান নাছরিন জাহান শেফালী।
এই বিশেষ বর্ধিত সভায় আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতাদের পাশাপাশি জেলা, মহানগর ও উপজেলা, থানা, পৌর (জেলা সদরে অবস্থিত পৌরসভা) আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদক, দল মনোনীত সংসদ সদস্য, জেলা পরিষদ ও উপজেলা পরিষদের দলীয় চেয়ারম্যান, সিটি করপোরেশন ও পৌরসভার দলীয় মেয়র এবং সহযোগী সংগঠনগুলোর কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদকদের আমন্ত্রণ জানানো হয়েছে।

সর্বাধিক পঠিত