• পরীক্ষামূলক সম্প্রচার
  • শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

নৌকায় ভোট দিলে ভাগ্যের পরিবর্তন হয় : মোঃ মিজানুর রহমান

প্রকাশ:  ৩১ জুলাই ২০২৩, ০৮:৫৭
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

মতলব উত্তর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান (এসি মিজান) বলেছেন, নৌকায় ভোট দিলে ভাগ্যের পরিবর্তন হয়। বিএনপি-জামায়াত যখনই ক্ষমতায় এসেছে তখনই মানুষের দুর্ভোগ হয়েছে। আপনারা নৌকায় ভোট দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে  সেবা করার সুযোগ করে দিয়েছেন বলেই দেশের এতো উন্নতি হয়েছে। সাড়ে ১৪ বছরে বিরাট পরিবর্তন হয়েছে। অবহেলিত মানুষের ভাগ্যোন্নয়নে প্রধানমন্ত্রী কাজ করে চলছেন।
২৯ জুলাই শনিবার সকালে চরপাথালিয়া বেড়িবাঁধের ওপর স্থানীয় নেতৃবৃন্দ আয়োজিত পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  তিনি আরও বলেন, নৌকায় ভোট দিলে দেশের উন্নয়ন হয়। মানুষও সব সময় নৌকায় ভোট দিতে আগ্রহী । দেশে গণতান্ত্রিক ধারা এবং বর্তমান সরকারের বাস্তবায়নাধীন উন্নয়ন কর্মকাণ্ড অব্যাহত রাখতে নৌকা প্রতীকে ভোট দিতে হবে।
তিনি বলেন, শেখ হাসিনার অধীনেই আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। তাই আসুন সকল মিলে ঐক্যবদ্ধ হয়ে আগামী দিনে আওয়ামী লীগকে আবারও ক্ষমতায় আনতে কাজ করি। তিনি বলেন, আগামী নির্বাচনে আমি নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশী। তবে প্রধানমন্ত্রী যাকেই নৌকা দিবে, আমরা সবাই তাকেই বিজয়ী করার লক্ষ্যে কাজ করবো।
উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক কামাল হোসেনের পরিচালনায় আরো উপস্থিত ছিলেন ইউপি সদস্য ইকবাল হোসেন, সাবেক ইউপি সদস্য সিরাজুল ইসলাম, আঃ ছাত্তার, আওয়ামী লীগ নেতা কামাল হোসেন, উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক মাজহারুল ইসলাম মিজান, সাবেক ছাত্রনেতা শাহাদাত খান, ছেংগারচর পৌর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আলীপুর, স্বেচ্ছাসেবক লীগ নেতা ওয়াশিম কুমার জনার্ধন, ছাত্রলীগ নেতা মাছুম, রাজিব, সহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ সহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
পথসভা শেষে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী মিজানুর রহমান বিভিন্ন স্থানের দোকান ও পথচারীদের মাঝে সরকারের উন্নয়নচিত্রের লিফলেট বিতরণ করেন।

সর্বাধিক পঠিত