• পরীক্ষামূলক সম্প্রচার
  • শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

হাজীগঞ্জে আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল

প্রকাশ:  ৩১ জুলাই ২০২৩, ০৮:৪২
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

হাজীগঞ্জে উপজেলা আওয়ামী লীগ বিক্ষোভ মিছিল করেছে। দেশব্যাপী বিএনপি-জামায়াতের অগ্নিসন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে উক্ত বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। জেলা আওয়ামী লীগের নির্দেশনায় ৩০ জুলাই রোববার বিকেলে উপজেলার সকল ইউনিয়ন থেকে কয়েক হাজার  নেতা-কর্মী উক্ত মিছিলে অংশ নেয়।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব হেলাল উদ্দিন মিয়াজীর সভাপ্রধানে এবং সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান গাজী মোঃ মাঈনুদ্দিনের নেতৃত্বে এদিন বিকেলে বিক্ষোভ মিছিলটি বের হয়ে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়ক প্রদক্ষিণ করে।
মিছিলটি হাজীগঞ্জ পূর্ব বাজারস্থ বড়পুলের পূর্বপাড় প্রদক্ষিণ করে পশ্চিম বাজারস্থ ‘বঙ্গবন্ধু শেখ মুজিব চত্বর’ ঘুরে গাজীর খাদায় (বালুর মাঠ) প্রতিবাদ সমাবেশস্থলে এসে শেষ হয়। সমাবেশে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গোলাম ফারুক মুরাদ, হাটিলা পূর্ব ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোস্তফা কামাল মজুমদার, গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান গিয়াস উদ্দিন বাচ্চু, হাটিলা পূর্ব ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান একেএম মজিবুর রহমান।
এছাড়া উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হায়দার পারভেজ সুজন, পৌর কাউন্সিলর কাজী মনির হোসেন, মাইনুদ্দিন মিয়াজী, আওয়ামী লীগ নেতা কাজী আনোয়ারুল হক হেলাল, দিলীপ কুমার সাহা, জাকির হোসেন মিয়াজী, সত্যব্রত ভদ্র মিঠুন, শাহজামাল, সাবেক ইউপি চেয়ারম্যান মাহফুজুর রহমান ইউসুফ পাটওয়ারী ও আলহাজ্ব সফিকুল ইসলাম মীরসহ সাবেক ও বর্তমান জনপ্রতিনিধিবৃন্দ।
এ সময় উপজেলা ছাত্রলীগের সভাপতি এবায়েদুর রহমান খোকন বলি, সাধারণ সম্পাদক আবু ইউসুফ গাজী মোহনসহ উপজেলা ও পৌর এবং বিভিন্ন ইউনিয়ন থেকে আসা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অন্যান্য সহযোগী সংগঠনের কয়েক শতাধিক নেতা-কর্মী ও সমর্থকরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, দেশব্যাপী বিএনপি-জামায়াতের অগ্নি সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে গত ২৯ জুলাই শনিবার বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কার্যালয়ে সহযোগী সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকদের জরুরি সভায় ৩০ জুলাই সারাদেশে প্রতিবাদ সমাবেশের ঘোষণা এবং চাঁদপুর জেলা আওয়ামী লীগ একই দিনে জেলার সকল উপজেলায় আওয়ামী লীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ মিছিলের নির্দেশনা প্রদান করে।

 

সর্বাধিক পঠিত