• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

পুকুর থেকে অটোচালকের লাশ উদ্ধার

প্রকাশ:  ১৩ এপ্রিল ২০২৩, ১২:৪৬
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 হাজীগঞ্জে পুকুরে থেকে জসিম উদ্দিন বেপারী (৫০) নামের এক অটোচালকের লাশ উদ্ধার করে ময়না তদন্তে পাঠিয়েছে পুলিশ। এর আগে গত মঙ্গলবার (১১ এপ্রিল) রাত আনুমানিক সাড়ে ১১টার দিকে পৌরসভাধীন ৩নং ওয়ার্ডস্থ খাটরা-বিলওয়াই এলাকার সর্দার বাড়ির পুকুর থেকে ভাসমান অবস্থায় মরদেহ উদ্ধার করে পুলিশ। তিনি ওই এলাকার বেপারী বাড়ির মৃত আলী আজগরের তৃতীয় ছেলে।
জানা গেছে, এদিন আনুমানিক রাত ১০টা থেকে সাড়ে ১০টার মধ্যে অটো চালিয়ে নিজ ঘরে ফিরেন মোঃ জসিম উদ্দিন বেপারী। এরপর তিনি লুঙ্গি-গামছা নিয়ে পাশের বাড়ির (সর্দার বাড়ি) পুকুরে গোসল করতে যাওয়ার পর প্রায় এক দেড়ঘন্টা সময় পার হয়। এই সময়ের মধ্যে তিনি নিজ ঘরে ফিরে না আসায় পরিবারের লোকজন তাকে খুঁজতে বের হয়ে ওই বাড়ির পুকুরে ভাসমান অবস্থায় তার মরদেহ দেখতে পান।
খবর পেয়ে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ, পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ নজরুল ইসলাম, উপ-পরিদর্শক (এসআই) মোঃ নাজিম উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেন এবং পরিবারের সদস্য ও স্থানীয়দের সাথে কথা বলেন। এ সময় পুকুর থেকে মরদেহ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন শেষে ময়না তদন্তের জন্য চাঁদপুর জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেন।
মোঃ জসিম উদ্দিনের মেয়ে জাকিয়া সুলতানা জানান, যেহেতু বাবা ভালো মানুষ হিসেবে গোসল করতে গেছেন, এরপর তার মরদেহ পুকুর থেকে উদ্ধার করা হয়। এখন তিনি কীভাবে মারা গেছেন তা আমরা কেউ জানি না এবং মৃত্যুর সময় কেউ দেখেও নি। তাই সবার মনে একটু রহস্য থেকে যায়। তিনি বলেন, পোস্টমর্টেম (ময়না তদন্ত) করা হয়েছে। পোস্টমর্টেম রিপোর্টে জানতে পারবো, এটি স্বাভাবিক মৃত্যু না হত্যা।
এ বিষয়ে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ চাঁদপুর কণ্ঠকে জানান, উদ্ধারকৃত জসিম উদ্দিন বেপারীর মরদেহ ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তিনি বলেন, এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হবে।

 

সর্বাধিক পঠিত