• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১
  • ||
  • আর্কাইভ

মতলব উত্তরে আওয়ামী লীগের সদস্য সংগ্রহ অভিযান উদ্বোধনকালে নাছির উদ্দিন আহমেদ

আওয়ামী লীগ সরকারে থাকলে দেশের মানুষ না খেয়ে থাকবে না

প্রকাশ:  ০১ ডিসেম্বর ২০২২, ১২:০২
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সম্মেলন করার লক্ষ্যে জেলা আওয়ামী লীগের পরামর্শে ও উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে সদস্য সংগ্রহ অভিযান শুরু হয়েছে। বুধবার (৩০ নভেম্বর) বিকেলে সুজাতপুর ডিগ্রি কলেজ অডিটোরিয়ামে ইসলামাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য নবায়ন ও সংগ্রহ কার্যক্রমের মধ্য দিয়ে এ উদ্বোধন করা হয়।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডঃ রুহুল আমিনের সভাপ্রধানে ও সাধারণ সম্পাদক এমএ কুদ্দুসের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন উদ্বোধক চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ। তিনি বলেন, বাংলাদেশ মানেই আওয়ামী লীগ। বাংলাদেশ মানেই শেখ হাসিনা। কারণ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বাধীনতার ডাক দিয়ে বাংলাদেশ স্বাধীন করেছেন। আর জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেই বাংলাদেশকে উন্নত দেশের শিখরে পৌঁছে নিয়ে যাচ্ছেন। শুধু তাই নয়, আওয়ামী লীগ সরকার যতো দিন দেশের মানুষ না খেয়ে থাকবে না। শেখ হাসিনা যতদিন ক্ষমতায় থাকবেন ততদিন গরিব-দুঃখী মানুষ বিভিন্ন সুবিধা পাবেন। জনগণ শান্তিতে থাকতে পারবেন। আওয়ামী লীগ থেকে দূষিত রক্ত বের করতে হবে। কোনো দেশবিরোধী কর্মকা-ের সাথে যারা জড়িতে তাদের সদস্য করা যাবে না।
তিনি আরো বলেন, আওয়ামী লীগকে আরো গতিশীল ও শক্তিশালী করে তুলতে তৃণমূল সংগঠনগুলোকে সুসংগঠিত করা হবে। সেই লক্ষ্যে কেন্দ্রীয় আওয়ামী লীগের নির্দেশে বিভিন্ন জেলা আওয়ামী লীগের সম্মেলন হচ্ছে। তেমনি মতলব উত্তর উপজেলায় সম্মেলন করার লক্ষ্যে সদস্য নবায়ন ও সংগ্রহ কার্যক্রম শুরু করা হলো। আগামী দিনে যারা আওয়ামী লীগে আসবেন অথবা আওয়ামী লীগে নেতৃত্ব দিবেন তারা অবশ্যই দল ও দেশকে আরো উন্নত করার লক্ষ্যে এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার তোলার লক্ষ্যে অগ্রণী ভূমিকা পালন করবেন বলে আমি বিশ^াস করি।
অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলাল। বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মনজুর আহমদ, জেলা আওয়ামী লীগ নেতা মনির হোসেন প্রমুখ।
উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গিয়াস উদ্দিন চৌধুরী, সহ-সভাপতি শহীদ উল্লা প্রধান, যুগ্ম সাধারণ সম্পাদক আইয়ুব আলী গাজী, সাংগঠনিক সম্পাদক শাহজাহান প্রধান, অর্থ বিষয়ক বিষয়ক সম্পাদক মিজানুর রহমান, ক্রীড়া বিষয়ক সম্পাদক  নূরুল আমিন বোরহান, সদস্য রাধেশ্যাম সাহা চান্দু, ইঞ্জিঃ খোকন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী শরীফ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য সচিব অ্যাডঃ
আক্তারুজ্জামান, ইসলামাবাদ ইউনিয়ন যুবলীগের সভাপতি মিজানুর রহমান, মহিলা আওয়ামী লীগ নেত্রী নাসরিন সুলতানাসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। অনুষ্ঠানে সার্বিক সহযোগিতা করেন ইসলামাবাদ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সাজেদুল হাসাব বাবু (বাতেন)। 
আলোচনা সভা শেষে ইসলামাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য নবায়ন ও সংগ্রহ কার্যক্রম উদ্বোধন করা হয়। পরে ছেংগারচর পৌরসভা, সাদুল্লাপুর ইউনিয়ন, ফতেপুর পূর্ব ইউনিয়ন, সুলতানাবাদ ইউনিয়নসহ কয়েকটি ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দের হাতে সদস্য ফরম ও রসিদ তুলে দেয়া হয়।

সর্বাধিক পঠিত