• পরীক্ষামূলক সম্প্রচার
  • বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

চাঁদপুরে ছাত্রলীগের সাবেক নেতৃবৃন্দের বৈঠকে জোর দাবি ‘

আমরা আওয়ামী লীগের সকল কমিটির শীর্ষ পদে ছাত্রলীগের সাবেক নেতৃবৃন্দকে দেখতে চাই’

প্রকাশ:  ২৭ নভেম্বর ২০২২, ১৩:৫৮
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 চাঁদপুর জেলা, সদর উপজেলা ও পৌর আওয়ামী লীগের সম্মেলনকে সামনে রেখে ছাত্রলীগ নেতৃবৃন্দ এক আলোচনা সভায় মিলিত হন। ২০০১ সাল থেকে ২০০৯ সাল পর্যন্ত এই দুঃসময়ে যারা চাঁদপুরে ছাত্রলীগকে নেতৃত্ব দিয়েছেন, সে সময়ের জেলা, সদর উপজেলা ও চাঁদপুর পৌর ছাত্রলীগের নেতৃবৃন্দ এই সভার আয়োজন করেন। সভাটি গতকাল শনিবার বিকেলে চাঁদপুর শহরের রসুইঘর রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়। 
সভায় বক্তারা বলেন, আগামী ১১ ডিসেম্বর চাঁদপুর জেলা, ৬ ডিসেম্বর সদর উপজেলা ও পৌর আওয়ামী লীগের সম্মেলন। এই তিনটা ইউনিটের সম্মেলনকে সামনে রেখে আমরা যারা ২০০১ সাল থেকে ২০০৯ সাল পর্যন্ত বিএনপি-জামাতের দুঃশাসনের সময় এবং ওয়ান ইলেভেনের ক্রান্তিকালে ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ে দায়িত্ব পালন করেছি, তারা আজ একত্রিত হয়েছি। আমাদের দাবি হলো, দলের ক্রান্তিকালে ছাত্রলীগের যেসব নেতৃবৃন্দ নেতৃত্ব দিয়েছেন, রাজপথে সম্মুখভাবে থেকে লড়াই-সংগ্রামে অগ্রণী ভূমিকা রেখেছেন, মামলা-হামলা-নির্যাতনের শিকার হয়েছেন, তাদের মধ্য থেকে যেনো জেলা, উপজেলা ও পৌর কমিটির শীর্ষ নেতৃত্বে আসে। নেতৃবৃন্দ আরো বলেন, আমরা কেন্দ্রীয় নেতৃবৃন্দের কাছে জোর দাবি জানাবো এবং প্রত্যাশা করবো, আওয়ামী লীগের শীর্ষ নেতৃত্বে যারা আসবেন তাদের পারিবারিক পরিচিতিও যেনো বিবেচনায় আনা হয়। সর্বোপরি বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার এবং যুগ্ম সাধারণ সম্পাদক চাঁদপুরের মাটি ও মানুষের নেত্রী শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনির সিদ্ধান্তই আমাদের কাছে চূড়ান্ত সিদ্ধান্ত।
আলোচনা সভায় সভাপতিত্ব করেন চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ মোঃ মোতালেব। উপস্থিত ছিলেন ২০০১ সাল থেকে ২০০৯ সাল পর্যন্ত ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ে যারা গুরুত্বপূর্ণ দায়িত্বে ছিলেন সেসব নেতৃবৃন্দ।

 

সর্বাধিক পঠিত