• পরীক্ষামূলক সম্প্রচার
  • রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সম্পাদক অপরিবর্তিত

প্রকাশ:  ২৭ নভেম্বর ২০২২, ১৩:৫০
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 ফের হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব হেলাল উদ্দিন মিয়াজী আর সাধারণ সম্পাদক গাজী মাঈনুদ্দিনকে নির্বাচিত করা হয়েছে। ২৬ নভেম্বর শনিবার উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সর্বসম্মতিক্রমে এ সিদ্ধান্ত নেয়া হয়। সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ৮টি পদ নির্ধারণ করা হয়। বিষয়টি আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা না হলেও উপজেলা ও জেলার একাধিক নেতা বিষয়টি চাঁদপুর কণ্ঠকে নিশ্চিত করেছেন। মূল পর্ব অনুষ্ঠিত হয় সমাবেশস্থল থেকে কিছু দূরে আনন্দ প্যালেসে।
সম্মেলনের দ্বিতীয় অধিবেশনের শুরুতে দুই সভাপতি ও দুই সাধারণ সম্পাদক প্রার্থীর সমর্থকদের মাঝে সংঘাতের সৃষ্টি হয়। কিন্তু দলীয় নেতৃবৃন্দ এবং পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি স্বাভাবিক ও নিয়ন্ত্রণে থাকে। সব মিলিয়ে প্রায় তিন ঘন্টা তথা সোয়া ৫টার দিকে কেন্দ্রীয় ও জেলা নেতৃবৃন্দ সম্মেলন স্থল তথা আনন্দ প্যালেস থেকে নেমে আসেন। এ সময় সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ধরে নেতা-কর্মীরা স্লোগান দিতে থাকেন।
এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনী এলাকার সংসদ সদস্য মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম, কেন্দ্রীয় আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্য-নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী প্রমুখ।
এ সময় আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, সাবেক সাংসদ অ্যাডঃ নূরজাহান বেগম মুক্তা, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা সদস্য ও বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের বিদ্যুৎ বিভাগের মহা-পরিচালক প্রকৌঃ মোহাম্মদ হোসাইনসহ কেন্দ্রীয় ও জেলা আওয়ামী লীগের অন্য নেতৃবৃন্দ।
উল্লেখ্য, ২০১৩ সাল থেকে হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব হেলাল উদ্দিন মিয়াজী ও সাধারণ সম্পাদক গাজী মাঈনুদ্দিন দায়িত্ব পালন করে আসছেন।

সর্বাধিক পঠিত