• পরীক্ষামূলক সম্প্রচার
  • শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

রাণবাজার ঘোষপাড়া দুর্গা মন্দিরে লোকনাথ ব্রহ্মচারী ঘৃত প্রদীপ প্রজ্জ্বলন মোঃ জিল্লুর রহমান জুয়েল

আমরা যে ধর্মের হই না কেন রাষ্ট্রে সবার অধিকার সমান

প্রকাশ:  ১৬ নভেম্বর ২০২২, ১৬:২৩
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 চাঁদপুর পৌরসভার মেয়র মোঃ জিল্লুর রহমান জুয়েল বলেছেন, আমরা যে স্বাধীন রাষ্ট্রটিতে আছি, সেটি অনেক কষ্টের অর্জনের রাষ্ট্র। এক সাগর রক্তের বিনিময়ে জাতির পিতা বঙ্গবন্ধুর নেতৃত্বে  আমাদের এই বাংলাদেশ অর্জিত হয়েছে। সেই রক্তে মুসলমান হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান কোনো ভেদাভেদ নেই। সকলেরই রক্ত জড়িয়ে আছে। আমরা যে ধর্মেরই হই না কেন রাষ্ট্র আমাদের সমান অধিকার দিয়েছে। সুতরাং যতোদিন বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি থাকবে, মুক্তিযুদ্ধের সপক্ষের শক্তি রাষ্ট্র পরিচালনায় থাকবে, সকল ধর্মের মানুষ  তাদের অধিকার নিয়ে বেঁচে থাকবে। ইনশাআল্লাহ সামনে জাতীয় নির্বাচন। আপনারা অতীতের ন্যায় দেশরতœ প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আপনাদের প্রিয় নেত্রী চাঁদপুর সদর আসনের তিনবারের সংসদ ও শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনির সাথে থাকবেন। আমি আপনাদের পাশে আছি।
তিনি ১৫ নভেম্বর মঙ্গলবার সন্ধ্যায় চাঁদপুর শহরের পুরাণবাজার ঘোষপাড়া সার্বজননীন দুর্গা মন্দির ও আদি শীতলা খোলায় শ্রীশ্রী লোকনাথ ব্রহ্মচারী ঘৃত প্রদীপ প্রজ্জ্বলন উৎসবের ধর্মীয় আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। 
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা পূজা উদ্যাপন পরিষদের সাধারণ সম্পাদক তমাল কুমার ঘোষ, জেলা জন্মাষ্টমী উদ্যাপন পরিষদের সভাপতি পরেশ মালাকার ও পৌর ২নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মালেক শেখ।
রতন ঘোষের সভাপতিত্বে ও জুয়েল কান্তি নন্দুর সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ উজ্জ্বল তালুকদার।
এ সময় জেলা জন্মাষ্টমী উদ্যাপন পরিষদের সাধারণ সম্পাদক কার্তিক সরকার, জেলা পূজা উদ্যাপন পরিষদের লিটন সাহা, লিটন মজুমদার, পৌর পূজা উদ্যাপন পরিষদের সভাপতি নেপাল সাহা, সুমন সরকার জয়সহ স্থানীয়ভাবে গৃহীত প্রদীপ প্রজ্জলন উৎসব কমিটির সকল কর্মকর্তা ও সদস্যগণ উপস্থিত ছিলেন। এছাড়া লোকনাথ ব্রহ্মচারীর শত শত ভক্ত উপস্থিত ছিলেন। প্রায় দুই শতাধিক সনাতন ধর্মাবলম্বী ভক্ত সারাদিন উপবাস থেকে ঘৃত প্রদীপ প্রজ্জ্বলন উৎসবে মানস কামনায় অংশ নেন। ঘোষপাড়া সর্বজনীন ব্রহ্মপূজা কমিটির প্রতিষ্ঠালগ্নের সদস্যবৃন্দ ধর্মীয় এ অনুষ্ঠানের আয়োজন করেছে।

সর্বাধিক পঠিত