• পরীক্ষামূলক সম্প্রচার
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

মাদক সেবনে বাধা দেয়ার জের মতলবে শিক্ষা অফিসের কর্মচারীকে মারধর ॥ আটক ১

প্রকাশ:  ১৫ নভেম্বর ২০২২, ১২:৩৫
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট
 মতলব দক্ষিণ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের কর্মচারী মোঃ আবু তাহের মাদক সেবনে বাধা দেয়ায় তাকে মারধর করেছে এলাকার মাদকসেবীরা। ঘটনাটি গত ৮ নভেম্বর সন্ধ্যায় হাজীগঞ্জের মুকুন্দসার গ্রামের কালো ডেঙ্গু প্রধানীয়া বাড়িতে ঘটে। এ ব্যাপারে গত ৯ নভেম্বর হাজীগঞ্জ থানায় মামলা হয়েছে। মুকুন্দসার গ্রামের লাল মিয়ার ছেলে মিজানুর রহমানকে আটক করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। 
ভুক্তভোগী আবু তাহের জানান, ঘটনার পূর্ব থেকে হাজীগঞ্জের মুকুন্দসার এলাকার মিজানুর রহমান, হাছান ঢালী, আব্দুল কাদের, মতলব দক্ষিণের নওগাঁও গ্রামের আজিম, ফয়সাল, সিয়াম, মেহেদী, শরীফ ও আল আমিন এলাকায় মাদক ব্যবসা ও সেবন করে আসছে। আমি তাদেরকে মাদক বিক্রি ও সেবন করতে বারণ করায় তাদের সাথে আমার বিরোধ হয়। ওই ঘটনাকে কেন্দ্র করে ঘটনার দিন সকলে একত্র হয়ে আমার বসতবাড়িতে দেশীয় অস্ত্র নিয়ে অতর্কিত আক্রমণ করে এবং অশ্লীল ভাষায় গালমন্দ করে। তারা আমাকে, আমার স্ত্রী ও আমার ছেলেকে মারধর করে এবং আমার মাথায় রড দিয়ে আঘাত করে ও আমার ডান হাতে আঘাত করে। এতে আমার মাথা ফেটে যায় ও ডান হাত ভেঙ্গে যায়। উল্লেখিত ব্যক্তিরা আমার স্ত্রীর গলা থেকে স্বর্ণের চেইন ও নগদ ৭০ হাজার টাকা নিয়ে যায়। আমার বাড়ির লোকজন আমাকে উদ্ধার করে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
একাধিক এলাকাবাসী জানায়, মুকুন্দসারে একটি পরিত্যক্ত ঘরে উক্ত হামলাকারীরা নিয়মিত মাদক সেবন করে। প্রাণের ভয়ে তাদের অত্যাচারে কেউ কোনো কথা বলে না। কেউ কিছু বললে তাদেরকে মেরে ফেলার হুমকি-ধমকি দেয়। 
হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ জোবাইর সৈয়দ জানান, এ বিষয়ে মামলা হয়েছে। একজনকে আটক করা হয়েছে। মামলাটি তদন্তাধীন রয়েছে। 

সর্বাধিক পঠিত