• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

চাঁদপুর মৎস্য বণিক সমিতির সাবেক সাধারণ সম্পাদক ইদ্রিস গাজীর ইন্তেকাল

প্রকাশ:  ১৫ নভেম্বর ২০২২, ১২:২৯
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট
 চাঁদপুর বড়স্টেশন মাছঘাটের বিশিষ্ট ব্যবসায়ী ও মৎস্য বণিক সমবায় সমিতি লিঃ-এর সাবেক সাধারণ সম্পাদক মোঃ ইদ্রিস গাজী ১৩ নভেম্বর রোববার রাত সাড়ে ১১টায় চিকিৎসাধীন অবস্থায়  চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো প্রায় ৭৫ বছর। তিনি স্ত্রী, ৩ মেয়ে, ২ ছেলেসহ বহু আত্মীয়-স্বজন ও শুভাকাক্সক্ষী রেখে গেছেন। 
১৪ নভেম্বর সোমবার বাদ জোহর বড় ভাই মরহুম ছাবের গাজীর প্রতিষ্ঠিত উত্তর শ্রীরামদী চাঁদপুর লঞ্চঘাট সংলগ্ন মাদ্রাসা রোড দারুল উলুম ইসলামীয়া মাদ্রাসা মাঠে মরহুম ইদ্রিস গাজীর জানাজার নামাজ অনুষ্ঠিত হয়।
জানাজার নামাজে চাঁদপুর পৌরসভার মেয়র মোঃ জিল্লুর রহমান জুয়েল, মৎস্য বণিক সমবায় সমিতির সাবেক সভাপতি মিজানুর রহমান কালু ভূঁইয়া, বর্তমান সভাপতি আবদুল বারী জমাদার মানিক, সাধারণ সম্পাদক হাজী শবেবরাত সরকার, আওয়ামী লীগ নেতা জসিম উদ্দিন পাটওয়ারী, মাদ্রাসা ও মসজিদ কমিটির সভাপতি হোসেন গাজী, সাধারণ সম্পাদক সিরাজ চোকদারসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, বিশিষ্ট ব্যক্তিবর্গ, মরহুমের আত্মীয়-স্বজন ও ধর্মপ্রাণ মুসল্লিগণ শরিক হন। পরে পারিবারিক কবরস্থানে মরহুমকে দাফন করা হয়।
 এক শোকবার্তায় চাঁদপুর মৎস্য বণিক সমবায় সমিতির সভাপতি আব্দুল বারি জমাদার মানিক ও সাধারণ সম্পাদক শবেবরাত সরকার বলেন, আমরা ইদ্রিস গাজীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছি। মহান রাব্বুল আলামীন উনাকে জান্নাতুল ফেরদৌস নসিব করুন-আমিন। একই সাথে আমরা শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।

সর্বাধিক পঠিত