• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

শপথ নিলেন চাঁদপুর জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যবৃন্দ

প্রকাশ:  ১৫ নভেম্বর ২০২২, ১১:৩৪
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 চাঁদপুর জেলা পরিষদের পুনর্নির্বাচিত চেয়ারম্যান চেয়ারম্যান আলহাজ¦ ওচমান গনি পাটোয়ারী ও নির্বাচিত সদস্যদের শপথ সম্পন্ন হয়েছে। গতকাল সোমবার ১৪ নভেম্বর রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক কনভেনশন সেন্টার (বিআইসিসি)-এ উক্ত শপথ অনুষ্ঠিত হয়।
জেলা পরিষদ চেয়ারম্যানদের শপথ বাক্য পাঠ করান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পরিষদের সদস্য ও সংরক্ষিত নারী সদস্যদের শপথ পড়ান স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী তাজুল ইসলাম। শপথ অনুষ্ঠান পরিচালনা করেন স্থানীয় সরকার বিভাগের সচিব মোঃ ইব্রাহীম। 
শপথ অনুষ্ঠানে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের উপস্থিত ছিলেন।
চাঁদপুর জেলা পরিষদের শপথ নিয়েছেন যারা : চেয়ারম্যান আলহাজ¦ ওচমান গনি পাটোয়ারী, সাধারণ সদস্য ১নং ওয়ার্ড (চাঁদপুর সদর উপজেলা) মোহাম্মদ মনিরুজ্জামান মানিক, ২নং ওয়ার্ড (হাইমচর উপজেলা) খোরশেদ আলম, ৩নং ওয়ার্ড (ফরিদগঞ্জ উপজেলা) আলী আক্কাছ, ৪নং ওয়ার্ড (মতলব দক্ষিণ উপজেলা) মোঃ আল-আমিন ফরাজী, ৫নং ওয়ার্ড (মতলব উত্তর উপজেলা) মোঃ আলাউদ্দিন সরকার, ৬নং ওয়ার্ড (কচুয়া উপজেলা) তৌহিদুল ইসলাম, ৭নং ওয়ার্ড (হাজীগঞ্জ উপজেলা) মোঃ বিল্লাল হোসেন ও ৮নং ওয়ার্ড (শাহরাস্তি উপজেলা) মোঃ জাকির হোসেন; সংরক্ষিত মহিলা সদস্য ১নং ওয়ার্ড (সদর, ফরিদগঞ্জ ও হাইমচর) আয়শা রহমান, ২নং ওয়ার্ড (মতলব উত্তর, মতলব দক্ষিণ ও কচুয়া) তাছলিমা আক্তার ও ৩নং ওয়ার্ড (হাজীগঞ্জ ও শাহরাস্তি) জান্নাতুল ফেরদৌসী।
গত ১৭ অক্টোবর জেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে বিপুল ভোটে নির্বাচিত হন আলহাজ ওচমান গনি পাটোয়ারী। এছাড়া ৮জন সাধারণ সদস্য ও ৩ জন মহিলা সদস্য নির্বাচিত হয়েছেন।

সর্বাধিক পঠিত