• পরীক্ষামূলক সম্প্রচার
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

তারেক ও জোবায়দা রহমানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদ

চাঁদপুরে জেলা যুবদলের বিক্ষোভ মিছিল

প্রকাশ:  ০৩ নভেম্বর ২০২২, ১১:৪৫
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপার্সন তারেক রহমান ও তার স্ত্রী ডাঃ জোবায়দা রহমানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে চাঁদপুর জেলা যুবদলের উদ্যোগে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। ২ নভেম্বর বুধবার বিকেলে নতুনবাজার বেগম মসজিদের সামনে থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে জেলা বিএনপি কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। পরে সেখানে সংক্ষিপ্ত সমাবেশে অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডঃ সলিম উল্যাহ সেলিম।
তিনি বলেন, তারেক রহমান ও জোবায়দা রহমানের বিরুদ্ধে শুধু গ্রেফতারি পরোয়ানা নয়, এই মিথ্যা মামলাই প্রত্যাহার করতে হবে। আমাদের নেতা তারেক রহমান বলেছেন, মোকাবেলা হবে রাজপথে। এই সরকারের পতন না হওয়া পর্যন্ত আমাদের প্রতিবাদ থামবে না। এসব গ্রেফতারি পরোয়ানাকে আমাদের নেতা তারেক রহমান কিছু মনে করেন না।
তিনি বলেন, বিভাগীয় সমাবেশগুলোতে যেভাবে ধর্মঘটের নাম করে যানবাহন বন্ধ করে দিয়েছে, আমাদের চাঁদপুরে কিন্তু এসব চলবে না। ধর্মঘট বা যা-ই দেয়ার এখনই দিয়ে দেন।
জেলা যুবদলের সভাপতি মানিকুর রহমান মানিকের সভাপতিত্বে ও সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক কামাল পাটওয়ারীর পরিচালনায় বক্তব্য রাখেন জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক ফয়সাল আহমেদ বাহার, সদর উপজেলা যুবদলের আহ্বায়ক সরোয়ার গাজী, শহর যুবদলের আহ্বায়ক শাহজাহান কবির খোকা, জেলা যুবদলের  যুগ্ম সম্পাদক পারভেজ আলম রবিন।
এ সময় উপস্থিত ছিলেন জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি আক্তার হোসেন সাগর, যুগ্ম সাধারণ সম্পাদক সালাউদ্দিন বেপারী, সদর উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক নজরুল ইসলাম নজু, জেলা যুবদলের সহ-সাধারণ সম্পাদক জসিম উদ্দিন মাতাব্বর, শহর যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক রাজ্জাক হাওলাদারসহ জেলা যুবদল, সদর উপজেলা যুবদল ও পৌর যুবদলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

 

সর্বাধিক পঠিত