• পরীক্ষামূলক সম্প্রচার
  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

হাজীগঞ্জ পৌর মেয়র ও কাউন্সিলরের বিরুদ্ধে অপপ্রচারকারীকে গ্রেফতারের দাবিতে মানববন্ধন

প্রকাশ:  ০৩ নভেম্বর ২০২২, ১১:৩৪
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 হাজীগঞ্জ পৌরসভার মেয়র আ স ম মাহবুব উল আলম লিপন ও ৭নং ওয়ার্ড কাউন্সিলর কাজী মনিরের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারকারীকে গ্রেফতার করার দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়। পৌর পরিষদের সংরক্ষিত-৩ (ওয়ার্ড নং-৭, ৮ ও ৯)-এর নারী কাউন্সিলর মিনু আক্তার তার ব্যক্তিগত সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক লাইভে ও স্ট্যাটাসে অনবরত মিথ্যাচার করার প্রতিবাদে উক্ত মানববন্ধন অনুষ্ঠিত হয়।
উক্ত মানববন্ধনের আয়োজন করে পৌরসভার ৯নং ওয়ার্ডের সর্বস্তরের জনগণ। বুধবার দুপুরে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের পাশে আলীগঞ্জে উক্ত মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মিনু আক্তারের বিচার চেয়ে মানববন্ধনে অংশ নেন ও ঝাড়ু হাতে মিছিল করেন এলাকার কয়েকশ’ নারী-পুরুষ। 
মানববন্ধনে বক্তব্য রাখেন ৩নং ওয়ার্ড কাউন্সিলর মোহাসীন ফারুক বাদল, ৫নং ওয়ার্ডের কাউন্সিলর সুমন তপাদার, ৬নং ওয়ার্ডের কাউন্সিলর মোহাম্মদ শাহআলম, ৯নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ আজাদ হোসেন, ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোস্তফা কামাল ও সাবেক কাউন্সিলর নূর হোসেন।
মানববন্ধনে উপস্থিত ছিলেন সংরক্ষিত নারী কাউন্সিলর (১, ২ ও ৩নং ওয়ার্ডের) রোকেয়া বেগম, (৪, ৫ ও ৬নং ওয়ার্ডের) মমতাজ বেগম মুক্তা, (১০, ১১ ও ১২নং ওয়ার্ডের) নাজমুন নাহার আক্তার ঝুমু, ১নং ওয়ার্ডের কাউন্সিলর মাইনুদ্দিন মিয়াজী, ২নং ওয়ার্ডের কাউন্সিলর আলাউদ্দিন মুন্সী, ৭নং ওয়ার্ডের কাউন্সিলর কাজী মনির হোসেন, ৮নং ওয়ার্ডের কাউন্সিলর হাজী মোঃ কবির হোসেন, ১০নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ বিল্লাল হোসেন, ১১নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ সাদেকুজ্জামান মুন্সী ও ১২নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ শাহআলমসহ স্থানীয় ফারুক মিয়া, ইলিয়াস মিয়া, কবির হোসেন মজুমদার, তাজুল ইসলাম খোকা, কাজী আনিসুর রহমান, তৈয়ব আলী, ইমান আলী, আবুল বাসার আটিয়া, যুবলীগ নেতা রুবেল মজুমদার, খোরশেদ আলম, মাসুদ রানা, মজিবুর রহমান, আক্তার হোসেন প্রমুখ।
এর পূর্বে মিনু আক্তারের এসব অনৈতিক কর্মকা-ের বিরুদ্ধে পৌর পরিষদের পক্ষে মঙ্গলবার বিকেলে পৌরসভা কক্ষে অনুষ্ঠিত এক প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে নিন্দা ও প্রতিবাদ জানান পৌরসভার সকল কাউন্সিলর ও কর্মকর্তাবৃন্দ।

সর্বাধিক পঠিত