• পরীক্ষামূলক সম্প্রচার
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

চাঁদপুরে লিবারেল ডেমোক্রেটিক পার্টি (এলডিপি)-এর ১৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

আমরা দেশ ও মানুষের কল্যাণে কাজ করতে চাই:এলডিপি চেয়ারম্যান ড. কর্নেল (অবঃ) অলি আহম্মদ বীর বিক্রম

প্রকাশ:  ২৭ অক্টোবর ২০২২, ১০:৫৭
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 দুর্নীতি, সন্ত্রাস, মাদক, ক্ষুধা ও দারিদ্রমুক্ত দেশ গড়ার অঙ্গীকার। এ শ্লোগানকে ধারণ করে লিবারেল ডেমোক্রেটিক পার্টি (এলডিপি) চাঁদপুর জেলা শাখার আয়োজনে ১৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। ২৬ অক্টোবর বুধবার সন্ধ্যায় চাঁদপুর শহরের বাসস্ট্যান্ডস্থ ফয়সাল মার্কেটের ৩য় তলায় বৈশাখী চাইনিজ এন্ড রেস্টুরেন্টে আনন্দঘন পরিবেশে কেক কাটার মধ্য দিয়ে ১৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়। 
অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন লিবারেল ডেমোক্রেটিক পার্টি (এলডিপি)-এর  চেয়ারম্যান ড. কর্নেল (অবসরপ্রাপ্ত) অলি আহম্মদ বীর বিক্রম।
এ সময় তিনি বলেন, আমাদের পার্টিকে সুসংগঠিত করতে হলে ন্যায়, সততা ও আদর্শের সাথে কাজ করতে হবে। প্রত্যেক নেতা-কর্মীকে কঠোর পরিশ্রম করতে হবে। আমরা দেশ ও মানুষের কল্যাণে কাজ করতে চাই। এলডিপি সততা ও নিষ্ঠার সাথে কাজ করে। আর যেখানে সততা ও আদর্শ নিষ্ঠা রয়েছে সেখানে আল্লাহ পাকও তাদেরকে পছন্দ করেন।
তিনি বলেন, বর্তমানে বাংলাদেশে দ্রব্যমূল্য ও জ্বালানি তেলের যে মূল্যবৃদ্ধি পেয়েছে, এতে করে দেশের সাধারণ মানুষের অনেক ক্ষতি হচ্ছে, দেশের ইন্ডাস্ট্রিগুলো ক্ষতি হচ্ছে।
তাই দেশের মানুষের উপকারে, দেশের উপকারে আমরা আমাদের এই পার্টিকে অনেক দূর এগিয়ে নিয়ে যেতে চাই। আমরা যাতে আগামীতে মানুষের উপকারে কাজ করতে পারি, আমাদেরকে সেই মন মানসিকতা নিয়ে পার্টির জন্য সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।
লিবারেল ডেমোক্রেটিক পার্টি (এলডিপি)-এর চাঁদপুর জেলা শাখার সভাপতি মোঃ মনজুর হোসেন খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ ফজলুল কাদের চৌধুরীর পরিচালনায় উপস্থিত ছিলেন এলডিপি চাঁদপুর জেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক মোঃ সালাউদ্দিন, চাঁদপুর সদর উপজেলা সভাপতি মোঃ আলমগীর হোসেন ঢালী, সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী, চাঁদপুর পৌর কমিটির সভাপতি মোঃ মামুন গাজী, সাধারণ সম্পাদক মোঃ সাদ্দাম পাটোয়ারী, মতলব দক্ষিণ উপজেলার সভাপতি মোঃ শিপন খান, সাধারণ সম্পাদক মোঃ সোলাইমান, মতলব পৌর কমিটির সভাপতি মোঃ মতিউর রহমান পাটোয়ারী, সাধারণ সম্পাদক মোঃ জামাল উদ্দিন প্রধানিয়া, হাইমচর উপজেলা সভাপতি মোঃ মিলন মোল্লা, সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান, ফরিদগঞ্জ উপজেলা সভাপতি সাধারণ সম্পাদক এবং ফরিদগঞ্জ পৌর কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত এবং মিলাদ ও দোয়া পরিচালনা করা হয়। 

সর্বাধিক পঠিত