• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১
  • ||
  • আর্কাইভ

কাজ করার স্পৃহা আমাকে টেনে নিয়ে এসেছে আপনাদের মাঝে :মেয়র আবুল খায়ের পাটওয়ারী

প্রকাশ:  ১৩ সেপ্টেম্বর ২০২২, ০৯:৪৮
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 ফরিদগঞ্জ পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী বলেছেন, জনগণের দোয়ায় আমি দ্রুত চিকিৎসা শেষে আপনাদের মাঝে ফিরে আসতে পেরেছি। চিকিৎসার জন্য দেশের বাইরে অবস্থান করলেও সবসময় পৌরবাসী ও পৌরসভার কর্মকর্তা-কর্মচারী এবং জনপ্রতিনিধি যারা রয়েছেন সকলের খোঁজ-খবর নিয়েছি। আশা করছি পূর্বের ন্যায় সকলকে সাথে নিয়ে পুনরায় পৌরবাসীর সেবায় নিজেকে নিয়োজিত রাখবো। তিনি বলেন, দেশের বাইরে গিয়ে বুঝেছি এলাকার মানুষের প্রতি আমার এবং আমার প্রতি মানুষের ভালোবাসা রয়েছে। অনেকেই নানাভাবে আমার খোঁজ-খবর নিয়েছেন। তাদের প্রতি আমি কৃতজ্ঞ। আমার অবর্তমানে যারা নিজ নিজ দায়িত্ব সঠিকভাবে পালন করেছেন, প্রত্যেকের প্রতি রইল আন্তরিক শুভেচ্ছা। চিকিৎসকরা আমাকে এক মাস পূর্ণ বিশ্রামে থাকার কথা বললেও আমি তা থাকতে পারি নি। আপনাদের টানে ছুটে এসেছি। কাজ করার স্পৃহা আমাকে টেনে নিয়ে এসেছে আপনাদের মাঝে। 
সোমবার (১২ সেপ্টেম্বর) সকালে ফরিদগঞ্জ পৌরসভা কার্যালয়ে চিকিৎসা শেষে দায়িত্বগ্রহণপূর্বক        কর্মকর্তা-কর্মচারীদের সাথে মতবিনিময়কালে তিনি এ কথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন পৌরসভার সহকারী প্রকৌশলী দেলওয়ার হোসেন, প্যানেল মেয়র আঃ মান্নান পরান, কাউন্সিলর জায়েদ হোসেন বাবুল পাটওয়ারী, জাকির হোসেন গাজী, মোহাম্মদ হোসেন, জাহিদ হোসেন, আমিন মিজি, সেলিনা আক্তার যুঁথি, কুসুম বেগম, পৌরসভার এও সাহাবুদ্দিন, ক্যাশিয়ার গিয়াস উদ্দিন, উপ-সহকারী প্রকৌশলী মাহমুদুন্নবী, কর আদায়কারী মাসুদ আলম প্রমুখ। 
এর আগে মেয়র পৌরসভা কার্যালয়ে পৌঁছলে তাকে পৌরসভার কর্মকর্তা ও কর্মচারীদের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এদিকে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাহেদ সরকারে নেতৃত্বে আওয়ামী লীগের নেতা-কর্মীরাও উপজেলা আওয়ামী লীগের সভাপতিকে ফুলেল শুভেচ্ছা জানান। 
এর আগে গত ১৮ আগস্ট মেয়র চিকিৎসার জন্যে ভারতের চেন্নাই যান। সেখানে অ্যাপোলো প্রোটন ক্যান্সার হাসপাতালের চিকিৎসকরা প্রয়োজনীয় পরীক্ষা শেষে গত ৩০ আগস্ট তার অপারেশন করেন। পরে ১০ সেপ্টেম্বর চিকিৎসা শেষে দেশে ফিরে আসেন তিনি।

সর্বাধিক পঠিত