• পরীক্ষামূলক সম্প্রচার
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
  • ||
  • আর্কাইভ

কচুয়ায় জাতীয় পার্টির আহ্বায়ক কমিটির পরিচিতি সভা

জনগণ আবারো জাতীয় পার্টির পতাকাতলে ঐক্যবদ্ধ হচ্ছে : এমরান হোসেন মিয়া

দুর্নীতিতে জড়িয়ে পড়া রাজনীতিবিদরা হারিয়ে যায় : ডাঃ একেএসএম শহীদুল ইসলাম

প্রকাশ:  ২১ আগস্ট ২০২২, ১৪:১৪
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও চাঁদপুর জেলা জাতীয় পার্টির সভাপতি এমরান হোসেন মিয়া বলেছেন, দেশ আজ এক ক্রান্তিকাল অতিক্রম করছে। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, চতুর্দিকে হাহাকার। দেশবাসী আওয়ামী লীগ ও বিএনপিকে চায় না। তারা তাদের শাসনামলে দুর্নীতির চিত্র দেখেছে। জাতীয় পার্টির রাজনীতি সততার রাজনীতি, মানুষের কল্যাণের রাজনীতি, দুর্নীতিমুক্ত জাতি গড়ার রাজনীতি। তাই জনগণ আবারো জাতীয় পার্টির পতাকাতলে ঐক্যবদ্ধ হচ্ছে। তিনি গতকাল শনিবার বিকালে পৌর বাজারের প্যারাডাইজ মার্কেটে অনুষ্ঠিত কচুয়া উপজেলা জাতীয় পার্টির নবগঠিত আহ্বায়ক কমিটির পরিচিতি সভায় উপরোক্ত কথা বলেন।
পরিচিতি সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান ও জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা অধ্যাপক ডাঃ একেএম শহীদুল ইসলাম। তিনি বলেন, যেসব রাজনীতিবিদ নিজেদের আখের গোছাতে ব্যস্ত থাকে, দুর্নীতিতে জড়িয়ে পড়ে, মানুষের কল্যাণে কাজ করে না, ওইসব রাজনীতিবিদ রাজনীতি থেকে হারিয়ে যায়। মানুষ আর তাদেরকে স্মরণ করে না।
উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক আলহাজ¦ রুহুল আমিনের সভাপতিত্বে ও সদস্য সচিব অ্যাডঃ মাঈনউদ্দিন মাঈনুর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান শফিউল্লাহ সফি ও চাঁদপুর জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক অ্যাডঃ লতিফ শেখ।
এছাড়া বক্তব্য রাখেন জাতীয় পার্টির চাঁদপুর জেলা কমিটির সহ-সভাপতি মাওলানা জাকির হোসেন হিরু, দপ্তর সম্পাদক শাহজাহান মাতবর, চাঁদপুর শহর জাতীয় পার্টির সচিব ফেরদৌস খান, জেলা শ্রমিক পার্টির সভাপতি নান্নু ভূঁইয়া।
উপজেলার বিভিন্ন ইউনিয়ন শাখার পক্ষ থেকে বক্তব্য রাখেন কাজী মোস্তফা কামাল, জাকির হোসেন চৌধুরী, শাখাওয়াত হোসেন মানিক, আঃ ছোবহান, হানিফ মিয়াজী, আঃ গাফফার মজুমদার, হারুনুর রশিদ, ডাঃ মোস্তাক, আহসানউল্লাহ পাটওয়ারী, জমির হোসেন, মোশারফ সরকার ও ছাদেক আখন্দ। একই দিনে অতিথিবৃন্দ ফিতা কেটে উপজেলা জাতীয় পার্টির নতুন কার্যালয় উদ্বোধন করেন।

 

সর্বাধিক পঠিত