• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

মতলব দক্ষিণে নির্বাচন পরবর্তী সহিংসতায় আহত ৭

প্রকাশ:  ২৮ জুলাই ২০২২, ১৪:২৪
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

মতলব দক্ষিণ উপজেলার ৩নং খাদেরগাঁও ইউনিয়ন পরিষদ নির্বাচন পরবর্তী সহিংসতায় ৭ জন আহত হয়েছেন। প্রতিপক্ষ মোরগ মার্কার কর্মী-সমর্থকদের হামলায় ফুটবল মার্কার ৭ জন কর্মী-সমর্থক গুরুতর আহত হন। আহতরা নারায়ণপুর বাজারে একটি প্রাইভেট হাসপাতাল ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিচ্ছেন। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
আহতরা হলেন : মোঃ মজিবুর রহমান, ইউসুফ, মোঃ সফিউল্লাহ, মোঃ বিল্লাল হোসেন, মোঃ আরিফ হোসেন, নাছির উদ্দিন ও মোঃ ইসমাইল হোসেন। এর মধ্যে গুরুতর আহত অবস্থায় মজিবুর রহমান, আরিফ হোসেন, রহিত, নাছির উদ্দিনসহ ৫ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
গতকাল বুধবার (২৭ জুলাই) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নির্বাচনের পর মতলব দক্ষিণ উপজেলার ৩নং খাদেরগাঁও ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ভানুরপাড় গ্রামে এ ঘটনা ঘটে।
আহত মুজিবুর রহমানের মেয়ে স্বপ্না এবং ফুটবল মার্কার কর্মী মোঃ কাউছার, কুদ্দুস ও মমিনসহ একাধিক ব্যক্তি বলেন, বুধবার খাদেরগাঁও ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়। এ নির্বাচনে ৯নং ওয়ার্ডে মেম্বার পদে মোট চারজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। এর মধ্যে মোরগ মার্কা নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করেন মোঃ কাজল মিয়াজী এবং ফুটবল প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করেন হাবিবুল্লাহ হবু। নির্বাচনে উভয় প্রার্থীই পরাজিত হয়। নির্বাচন শেষে বুধবার মাগরিবের নামাজ পরে বাড়ির পাশের দোকানে আসার পথে ফুটবল মার্কার কর্মীদের উপর পরিকল্পিতভাবে হামলা চালায় নির্বাচনে হেরে যাওয়া মোরগ মার্কার প্রার্থী মোঃ কাজল মিয়াজী ও তার কর্মী মোঃ কামাল, মানিক, ইব্রাহীম, আলমগীর হোসেন, মমিন বেপারী, ফরহাদ বেপারী, আমির উল্লাহ, ভাসানী, জিসান, নবির হোসেন, রিয়াদসহ অনেকে।
এ সময় হামলার শিকার ব্যক্তিদের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও নারায়ণপুর বাজারে একটি হাসপাতালে ভর্তি করা হয়।
মতলব দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহিউদ্দিন মিয়া জানান, বিষয়টি আমি জেনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরিস্থিতি মোকাবেলায় পুলিশি তৎপরতা বাড়ানো রয়েছে।

 

সর্বাধিক পঠিত