• পরীক্ষামূলক সম্প্রচার
  • মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

বিপুল মাদকসহ বাস থেকে ৬ জন গ্রেফতার

প্রকাশ:  ২০ এপ্রিল ২০২২, ১১:২৭
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 বোগদাদ বাসে তল্লাশি চালিয়ে ফেন্সিডিল ও গাঁজাসহ ৬ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে কচুয়া থানা পুলিশ। মঙ্গলবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে কচুয়া থানার উপ-পুলিশ পরিদর্শক সুদীপ্ত শাহীন সঙ্গীয় ফোর্স নিয়ে জগতপুর কুটুমবাড়ি কফি হাউজ চাইনিজ রেস্তোরাঁ এন্ড কমিউনিটি সেন্টার সংলগ্ন কুমিল্লা-চাঁদপুর মহাসড়কে বোগদাদ বাসে তল্লাশি চালিয়ে নোমান সিদ্দীক সুজনের (২৫) কাছ থেকে দুই কেজি গাঁজা, মোঃ মহসিনের (২৫) কাছ থেকে দুই কেজি গাঁজা এবং ইউনুছ হাওলাদার (৫০) ও  ফয়সালের (২৩) কাছ থেকে দুই কেজি চারশ’ গ্রাম গাঁজাসহ মোট ছয় কেজি চারশ’ গ্রাম গাঁজা উদ্ধার করে এবং তাদেরকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।
গ্রেফতারকৃত নোমান শরীয়তপুর জেলাধীন গোসাইরহাট থানার মহেশ^র পট্টির হানিফ খানের পুত্র, মোঃ মহসিন পটুয়াখালী জেলার রাঙ্গাবালি থানাধীন বায়েরচর গ্রামের আব্দুর রহিমের পুত্র, ইউনুস হাওলাদার রাঙ্গাবালি থানাধীন বাইশদিয়া গ্রামের জলিল হাওলাদারের পুত্র ও মোঃ ফয়সাল কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার শামুকমোড় গ্রামের রফিকুল ইসলামের ছেলে।
তাছাড়া একই বাসে মোঃ শরীফ হোসেন (২৬) ও আক্তার হোসেন (২৮) নামের দুই যুবকের দেহ তল্লাশি করে ৪০ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার করা হয়। শরীফ হোসেন কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার জামমুড়া গ্রামের তাজুল ইসলামের ছেলে এবং আক্তার হোসেন একই উপজেলার মুদন্যপুর গ্রামের মফিজুল ইসলামের ছেলে।
কচুয়া থানার ওসি মোঃ মহিউদ্দিন জানান, গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক পৃথক মামলা রুজু করে তাদেরকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

সর্বাধিক পঠিত