• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

নিজের ঘরে আগুন দিয়ে প্রতিপক্ষকে ফাঁসানোর চেষ্টা

প্রকাশ:  ৩০ মার্চ ২০২২, ১১:২১
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 মতলব দক্ষিণ উপজেলার নারায়ণপুর ইউনিয়নের বদরপুর গ্রামে নিজের ঘরে আগুন দিয়ে প্রতিপক্ষকে মামলা দিয়ে ফাঁসানোর অভিযোগ পাওয়া গেছে। ২৯ মার্চ সকালে প্রতিপক্ষের বিরুদ্ধে থানায় অভিযোগ করা হয়েছে।
প্রত্যক্ষদর্শী এলাকাবাসী জানায়, গত ২৮ মার্চ রাতে আক্তার খান গং হঠাৎ আগুন লেগেছে বলে ডাক-চিৎকার দেয়। ডাক-চিৎকার শুনে আমরা দৌড়ে আসি। পরে এসে দেখি, তারা আগুন না নিভিয়ে ভিডিও করছে এবং ছবি তুলছে। পরে আক্তার গং ও তাদের ভাগিনা ফরহাদ গং দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে পার্শ্ববর্তী হেলাল পাটোয়ারীর বাড়িতে আক্রমণ করে। এতে তাসমিয়া (২০) আহত হয়েছে। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়েছে।
হেলাল পাটোয়ারী জানান, ঘটনার দিন আমি ঢাকায় ছিলাম। উক্ত জায়গা নিয়ে বাঁটোয়ারা মামলা চলমান। তারা জায়গায় ঘর উত্তোলন করতে গেলে আমি মৌখিকভাবে বাধা দেই। দীর্ঘ ৩০ বছর যাবৎ উক্ত জায়গা আমরা ভোগ দখল করছি। উক্ত জায়গায় আমাদের রোপণকৃত ২৫/৩০টি গাছ রয়েছে এবং জমিতে মাটি ভরাট করেছি। জায়গাটি এওয়াজ বদলের জন্যে প্রক্রিয়াধীন রয়েছে। আক্তার গং নিজের ঘরে নিজেরাই আগুন লাগিয়ে আমাদের বিরুদ্ধে থানায় অভিযোগ করেছে। পরে আমি নিজে গিয়ে থানায় অভিযোগ করি এবং থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
আক্তার গং জানান, ঘরে আগুন লাগাতে কাউকে দেখিনি। আমাদের সাথে কারো বিরোধ নেই। মুসলিম পাটোয়ারী হতে আমরা জমি ক্রয় করেছি। আমরা কাউকে মারধর করিনি।
জানা যায়, ক’দিন পূর্বে ১০ শতাংশ জায়গা আক্তার গং ক্রয় করে দুদিন পূর্বে একটি জরাজীর্ণ ঘর তৈরি করে। ওই ঘরে আগুন লাগিয়ে প্রতিপক্ষকে ফাঁসানোর জন্য থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

 

সর্বাধিক পঠিত