• পরীক্ষামূলক সম্প্রচার
  • বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে নির্বাচিতদের সংবর্ধনা

১২০ টাকায় চাকরি পেয়ে আনন্দিত ৬৭ জন কনস্টেবল

প্রকাশ:  ৩০ মার্চ ২০২২, ১১:০৫
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 চাঁদপুর জেলা পুলিশের তত্ত্বাবধানে চাঁদপুর জেলায় ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ পরীক্ষায় প্রাথমিকভাবে নির্বাচিতদের সংবর্ধনা দেয়া হয়েছে। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় জেলা পুলিশ লাইন্সের ড্রিলশেডে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়। সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চাঁদপুরের পুলিশ সুপার মোঃ মিলন মাহমুদ, বিপিএম (বার)।
জানা গেছে, চাঁদপুর জেলা থেকে টিআরসি পদে ২ হাজার ২শ' ২জন চূড়ান্ত নিয়োগ পরীক্ষায় অংশ নেন। এর মধ্যে ৬৭ জন উত্তীর্ণ হন। মেধা এবং শারীরিক যোগ্যতার ভিত্তিতে এই ৬৭ জনকে প্রাথমিকভাবে নির্বাচিত করা হয়। যারা নিয়োগ পরীক্ষায় অংশ নিয়েছে অর্থাৎ প্রাথমিকভাবে মাঠে শারীরিক ফিটনেসে উত্তীর্ণ হয়েছে তাদের শুধুমাত্র ফরম ফি বাবদ ১২০ টাকা দিতে হয়েছে। এর বাইরে একটি টাকাও দিতে হয় নি। ১২০ টাকায় কনস্টেবল পদে চাকরি পুলিশ বিভাগে একটা দৃষ্টান্ত।
প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার বলেন, এই প্রক্রিয়ায় বাংলাদেশ পুলিশে নিয়োগ প্রক্রিয়া চালু হওয়ায় আমি আমাদের অভিভাবক আইজিপি মহোদয় ড. বেনজির আহমেদ স্যারের প্রতি কৃতজ্ঞতা এবং অভিনন্দন জানাই। আমি এ কথা দৃঢ়তার সাথে বলবো, চাঁদপুর জেলা থেকে যে ৬৭ জন নির্বাচিত হয়েছেন, তারা এ জেলার সবচেয়ে যোগ্যতম। আমি আরো দৃঢ়তার সাথে বলবো, সারাদেশের মধ্যে চাঁদপুর সেরা হবে।
চাঁদপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) সুদীপ্ত রায়ের সঞ্চালনায় বক্তব্য রাখেন কুমিল্লা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) আফজাল হোসেন, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি গিয়াসউদ্দিন মিলন, সাবেক সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী ও সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌস।