• পরীক্ষামূলক সম্প্রচার
  • বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

স্বাধীনতা দিবসে আমির হোসেন মিয়াজী মেমোরিয়াল ফাউন্ডেশন ১০ হাজার মানুষের চিকিৎসা সেবা দিয়েছে

প্রকাশ:  ২৯ মার্চ ২০২২, ১০:৫৬
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 মতলব উত্তরে নিশ্চিন্তপুর আমির হোসেন মিয়াজী মেমোরিয়াল ফাউন্ডেশন কর্তৃক ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস উপলক্ষে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে। শনিবার সকাল ৯টায় নিশ্চিন্তপুর গ্রামে মেডিকেল ক্যাম্প উদ্বোধন করা হয়। ক্যাম্পে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ^বিদ্যালয় ও বিভিন্ন মেডিকেলের ৪০জন ডাক্তার চিকিৎসা সেবা দিয়েছেন। এতে প্রায় ১০ হাজার মানুষ চিকিৎসা সেবা এবং ওষুধ গ্রহণ করেন।
আয়োজক ডাঃ শামীম আহমেদ বলেন, মানুষকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদানের লক্ষ্যে আমার বাবার নামে একটি ফাউন্ডেশন চালু করলাম আজ। এখান থেকেই বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান কার্যক্রম শুরু করেছি। আজকে ১০ হাজার মানুষকে বিনামূল্যে চিকিৎসা ও ওষুধ দেয়ার টার্গেট রয়েছে। আমার মূল লক্ষ্য ও উদ্দেশ্য হলো মানুষকে চিকিৎসা সেবা প্রদান করা। মতলব তথা চাঁদপুরের যে কেউ আমার কাছে আসলে আমি চিকিৎসা দেয়ার চেষ্টা করবো। আগামী দিনে এলাকার মানুষকে সেবা করার জন্য একটি হাসপাতাল করারও পরিকল্পনা রয়েছে আমার। সবাই আমার জন্যে দোয়া করবেন।
বিনামূল্যে চিকিৎসা সেবা কার্যক্রম আয়োজন করেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ^বিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ও আমির হোসেন মিয়াজী মেমোরিয়াল ফাউন্ডেশনের সহ-সভাপতি ডাঃ শামীম আহমেদ। উদ্বোধনের সময় সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন নিশ্চিন্তপুর উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক মোঃ মোশারফ হোসেন, সহকারী প্রধান শিক্ষক অহিদুল ইসলাম, প্রাক্তন সিনিয়র সহকারী শিক্ষক আলহাজ্ব মোঃ আব্দুল মান্নান, বজ্রবাসী রায়, মোঃ ফজলুল করিম, মোঃ নুরুল ইসলাম, মোঃ মোরশেদ আলম, এইজএম জিলানী ও মোসাঃ শামসুন্নাহার।
ফাউন্ডেশনের সহ-সভাপতি শাহিন কাদির জমাদারের পরিচালনায় বক্তব্য রাখেন বিশিষ্ট শিল্পপতি মোঃ মাসুদ আলম কাজল, ডাঃ শামীম আহমেদ খান, ডাঃ মোঃ শহীদ উল্লা, অ্যাডঃ বশির উল্লাহ মুন্সি প্রমুখ। পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মোঃ শাহআলম।