• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

হাজীগঞ্জে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস পালিত

প্রকাশ:  ২৮ মার্চ ২০২২, ১২:৩৬
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 হাজীগঞ্জে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উদ্যাপন করা হয়েছে। ২৬ মার্চ শনিবার সকালে সূর্যোদয়ের সাথে সাথে উপজেলা চত্বরে ৩১ বার তোপধ্বনি এবং ‘মৃত্যুঞ্জয়ী মুজিব’-এ শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে পুষ্পস্তবক অর্পণ করা হয়।
উপজেলা প্রশাসনের আয়োজনে হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুল এন্ড কলেজ মাঠে কুচকাওয়াজ, ডিসপ্লে, পুরস্কার বিতরণ এবং স্বাধীনতা যুদ্ধের বীর মুক্তিযোদ্ধা, শহীদ মুক্তিযোদ্ধা পরিবার ও যুদ্ধাহত মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা প্রদান করা হয়।
এ সময় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক নেতৃত্ব ও সুবর্ণজয়ন্তীতে দেশের উন্নয়ন বিষয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন চাঁদপুর-৫ (হাজীগঞ্জ ও শাহরাস্তি) নির্বাচনী এলাকার সংসদ সদস্য মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তারের সভাপ্রধানে আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আবু তাহের ও মজিবুর রহমান, উপজেলা চেয়ারম্যান গাজী মাইনুদ্দিন, ভাইস চেয়ারম্যান গোলাম ফারুক মুরাদ, মহিলা ভাইস চেয়ারম্যান মির্জা শিউলী পারভীন মিলি, হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ জোবাইর সৈয়দ প্রমুখ।
উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রকৌঃ মোঃ জাকির হোসেন ও উপজেলা সহকারী পল্লী উন্নয়ন কর্মকর্তা মোঃ আব্দুল গনির সঞ্চালনায় কুচকাওয়াজ, ডিসপ্লের পুরস্কার বিতরণ এবং আলোচনা সভায় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মেহেদী হাসান মানিক, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সোহেল মাহমুদসহ বিভিন্ন সরকারি, স্বায়ত্তশাসিত ও বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা এবং উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবকসহ সর্বস্তরের জনসাধারণ।

সর্বাধিক পঠিত