• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

চাঁদপুর সেন্ট্রাল রোটারী ক্লাবের উদ্যোগে পাঁচ শতাধিক রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

প্রকাশ:  ২৮ মার্চ ২০২২, ১২:৩৫
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 মহান স্বাধীনতা দিবস ও বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে চাঁদপুর সেন্ট্রাল রোটারী ক্লাবের আয়োজনে পাঁচ শতাধিক ব্যক্তিকে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান করা হয়েছে। ২৭ মার্চ রোববার চাঁদপুর শহরের পুরাণবাজার নূরিয়া পাইলট উচ্চ বিদ্যালয়ে দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্পের মাধ্যমে এই চিকিৎসাসেবা দেয়া হয়। প্রধান অতিথি হিসেবে ফ্রি মেডিকেল ক্যাম্পের উদ্বোধন করেন চাঁদপুরের সিভিল সার্জন ডাঃ মোঃ সাহাদাৎ হোসেন।
চিকিৎসাসেবা প্রদান করেন শের-ই বাংলা মেডিকেল কলেজ ও হাসপাতালের লেকচারার রোটাঃ মোঃ মিজানুর রহমান, চাঁদপুর মেডিকেল কলেজের সহকারী অধ্যাপক রোটাঃ ডাঃ মোঃ সাইফুল ইসলাম সোহেল, মেডিসিন বিশেষজ্ঞ রোটাঃ ডাঃ মোঃ ইফতেখার-উল-আলম, দৈনিক মতলবের আলোর নির্বাহী সম্পাদক রোটাঃ ডাঃ মাসুদ হাসান, আপনের প্রতিষ্ঠাতা ও ফেমাস ডেন্টাল কেয়ারের পরিচালক রোটারিয়ান ডাঃ রাশেদা আক্তার, ডাঃ দিলশাদ নাহরীন ইলমা।
চাঁদপুর সেন্ট্রাল রোটারী ক্লাবের সভাপতি রোটাঃ মোঃ সাখাওয়াত হোসেন শাকিলের সভাপতিত্বে এবং ক্লাব সেক্রেটারী রোটাঃ এমএ হান্নানের পরিচালনায় ফ্রি মেডিকেল ক্যাম্পে উপস্থিত ছিলেন ক্লাবের পাস্ট প্রেসিডেন্ট রোটাঃ শেখ মনির হোসেন বাবুল, রোটাঃ জামাল হোসেন, রোটাঃ মোস্তাক আহমেদ খান, রোটাঃ অ্যাডঃ নুরুল আমিন খান আকাশ, রোটাঃ আব্দুল বারী জমাদার মানিক, রোটাঃ ওমর ফারুক টিটু, রিপল বড়ুয়া, সবুজ কুমার পোদ্দার, নূরিয়া পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু তাহের তপাদার, আনন্দধ্বনী সঙ্গীত শিক্ষায়তনের অধ্যক্ষ রফিক আহমেদ মিন্টু, বিদ্যালয়ের দাতা সদস্য বাহার হায়দার চৌধুরী, রোটাঃ কামাল হোসেন প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে সিভিল সার্জন বলেন, আমাদের প্রত্যেকের উচিত দেশ এবং দেশের মানুষকে ভালোবাসা, মানুষ ও মানবতার কল্যাণে কাজ করা। আজকে স্বাধীনতা দিবস এবং বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে চাঁদপুর সেন্ট্রাল রোটারী ক্লাব গরিব অসহায়দের বিনামূল্যে চিকিৎসাসেবা ও ঔষধ প্রদান করেছে। এটি সত্যিই প্রশংসার দাবি রাখে।
তিনি আরো বলেন, চাঁদপুর রোটারী ক্লাব সবসময় মানুষ ও মানবতার কল্যাণে কাজ করে থাকে। এই ক্লাবটির জনকল্যাণকর কাজগুলো চাঁদপুরে খুবই প্রশংসিত হয়েছে। আমি তাদের সকলকে ধন্যবাদ জানাই।
এ সময় চাঁদপুর সেন্ট্রাল রোটারী ক্লাবের সকল কর্মকর্তা ও সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

 

সর্বাধিক পঠিত