• পরীক্ষামূলক সম্প্রচার
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

বিষ্ণুদীতে আবদুর রহমান মুন্সী জামে মসজিদের উদ্বোধন

প্রকাশ:  ২৭ মার্চ ২০২২, ১২:২৮
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

২৫ মার্চ শুক্রবার জুমার নামাজ আদায়ের মাধ্যমে চাঁদপুর শহরের বিষ্ণুদী রোডস্থ আবদুর রহমান মুন্সী জামে মসজিদের শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। জুমার নামাজে ইমামতি করেন ও আখেরি মোনাজাত পরিচালনা করেন জেলা জাতীয় ইমাম সমিতির সভাপতি মাওলানা মোঃ সাইফুদ্দিন খন্দকার। মিলাদ-কিয়াম পরিচালনা করেন জেলা ইমাম-মুয়াজ্জিন কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক মাওলানা মোঃ আবদুর রহমান গাজী।
জুমার নামাজ শেষে মোনাজাতের পূর্বে বক্তব্য রাখেন মসজিদের উপদেষ্টা ও কমিউনিটি পুলিশিং চাঁদপুর অঞ্চল-৬-এর সভাপতি এএসএম শফিকুর রহমান, মসজিদের সভাপতি ও জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি শেখ জহিরুল ইসলাম প্রমুখ। উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব কাজী হুমায়ুন কবির, মসজিদের উপদেষ্টা সদস্য ও বিষ্ণুদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি এমএ খালেক মিয়াজী, মসজিদের সহ-সভাপতি মোঃ ইসমাইল হোসাইন, মোঃ সিরাজুল ইসলাম, কাজী আবদুর রব, সাধারণ সম্পাদক বিশিষ্ট ব্যাংকার মোঃ দেলোয়ার হোসেন, যুগ্ম সম্পাদক মোঃ মজিবুর রহমান, সহ-সাধারণ সম্পাদক মজিবুর রহমান দুলাল মৃধা, কোষাধ্যক্ষ কাজী আব্দুল গুফুর, ইসলামিক পাঠাগার সম্পাদক কাজী জয়নাল আবেদীন খোকন, সদস্য মোঃ জিয়াউদ্দিন, মোঃ হারুন মিজি, মোঃ মিলন মাঝী, হাবিব বেপারী, বেলায়েত হোসেন গাজী, আনোয়ার হোসেন আনু মিজিসহ বাবুরহাট স্কুল এন্ড কলেজের প্রফেসর মোঃ জাকির হোসেন, কমিউনিটি পুলিশিং ব্যাংক কলোনী মহল্লার কমিটির সভাপতি মোঃ মফিজুর রহমান মিয়াজী, ডাঃ মোঃ এনামুল হক, বিষ্ণুপুর মদিনা জামে মসজিদের সভাপতি আলহাজ্ব মোঃ আবুল হোসেন, ভূমি সহকারী কর্মকর্তা জামাল উদ্দিন খান স্বপন, পৌর ১৫নং ওয়ার্ড জমইয়াতে হিযবুল্লাহর প্রচার সম্পাদক মোঃ ইসহাক মাতাব্বরসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।
অনুষ্ঠানে দেশ ও জাতির কল্যাণ কামনা করে এবং মসজিদের দাতা সদস্যসহ এলাকার মৃত মুসলমানদের মাগফেরাত কামনায় দোয়া করা হয়। পরে উপস্থিত সকলের মাঝে তবররুক বিতরণ করা হয়।
উল্লেখ্য, ২০১৯ সালের ৫ এপ্রিল আবদুর রহমান মুন্সী জামে মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়। মসজিদটির দাতা সদস্য মরহুম শামসুল হক মুন্সী ওরফে শামছুল মেম্বার। তিনি মসজিদের নামে ৬ শতাংশ জায়গা দান করেন এবং তার বাবা মরহুম আবদুর রহমান মুন্সির নামে এই মসজিদটি নামকরণ করা হয়। মরহুম শামসুল হক মুন্সী তিনি তৎকালীন তরপুরচ-ী ইউনিয়নের সাবেক ইউপি সদস্য ছিলেন এবং বিষ্ণুদী রোডস্থ বর্তমান মসজিদের পাশেই তার বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান ছিলো।

 

সর্বাধিক পঠিত