• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

আল-আমিন একাডেমী স্কুল এন্ড কলেজের নতুন অধ্যক্ষ মোঃ সাইফুল ইসলাম

প্রকাশ:  ২২ মার্চ ২০২২, ১২:২৭
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 চাঁদপুর জেলার অন্যতম শ্রেষ্ঠ বিদ্যাপীঠ আল-আমিন একাডেমী স্কুল এন্ড কলেজের নতুন অধ্যক্ষ হিসেবে মোঃ সাইফুল  ইসলাম যোগদান করেছেন। ২০ মার্চ সকালে তিনি অধ্যক্ষ ড. কর্নেল (অবঃ) মোঃ শাহাদাত হোসেন সিকদারের উপস্থিতিতে এ যোগদান কার্য সম্পন্ন করেন। এ সময় ম্যানেজিং কমিটির সদস্য ও প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ তাঁকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করে নেন। তাঁর যোগদানকালে অন্যান্যের মাঝে পুরাণবাজার ডিগ্রি কলেজের অধ্যক্ষ রতন কুমার মজুমদার, ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান, ম্যানেজিং কমিটির অন্যতম সদস্য অ্যাডঃ সাইয়েদুল ইসলাম বাবু, এএইচএম আহসান উল্লাহ, মশিউর রহমান শাহীন, ছাত্রী শাখার ইনচার্জ ও ম্যানেজিং কমিটির সদস্য নাসরিন পারভীন, গণি আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ আব্বাস উদ্দিন, পুরাণবাজার ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক মোঃ শামসুল আলম, বিএনসিসির লেপ্টেন্যান্ট শোয়েব আহমদ, সমাজসেবক জসিম উদ্দিন মিয়া, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ তারিকুল ইসলাম, আল-আমিন একাডেমী স্কুল এন্ড কলেজের জেনারেল শাখার সমন্বয়ক মোঃ জাকির হোসেন ও ব্যবসায় ব্যবস্থাপনা বিভাগের সমন্বয়ক মোঃ ইব্রাহিম আল আজাদ, সহকারী প্রধান শিক্ষক মোঃ তাজুল ইসলাম, প্রাথমিক শাখার সমন্বয়ক মোহাম্মদ মোস্তাফিজুর রহমানসহ সমাজের বিশিষ্টজনরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, নবাগত অধ্যক্ষ মোঃ সাইফুল ইসলাম এর আগে পুরাণবাজার ডিগ্রি কলেজে কৃষি শিক্ষা বিষয়ের সহকারী অধ্যাপক পদে প্রায় ৩০ বছর কর্মরত ছিলেন। শিক্ষাজীবনে তিনি চাঁদপুর সরকারি হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি, চাঁদপুর সরকারি কলেজ থেকে এইচএসসি ও বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় থেকে বিএসসি এজি ও এমএসসি এজি ডিগ্রি সম্পন্ন করেন।
যোগদান পর্ব শেষ করে তিনি প্রতিষ্ঠানের বিভিন্ন পর্যায়ের শিক্ষকদের সাথে মতবিনিময় করেন। এ সময় তিনি  এই প্রতিষ্ঠানকে একটি ব্র্যান্ডিং প্রতিষ্ঠানে পরিণত করার বিষয়ে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। প্রতিষ্ঠানকে আরও সামনে এগিয়ে নিতে তিনি বিজ্ঞ গভর্নিংবডি ও শিক্ষকদের আন্তরিক সহযোগিতা কামনা করেন। পরে তিনি বিভিন্ন ক্লাসের শ্রেণী কার্যক্রম ঘুরে দেখেন। আগামী ৩১ মার্চ পর্যন্ত প্রতিষ্ঠানের বর্তমান অধ্যক্ষ মোঃ শাহাদাত হোসেন শিকদারের চাকরির মেয়াদ।

সর্বাধিক পঠিত