• পরীক্ষামূলক সম্প্রচার
  • বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

মতলবে ১০ হাজার শিক্ষার্থীর মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ কার্যক্রম উদ্বোধন

প্রকাশ:  ২২ মার্চ ২০২২, ১২:২১
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 মতলব উত্তর ও মতলব দক্ষিণ উপজেলার ১০ হাজার শিক্ষার্থীর মাঝে ভয়েস ফর জাস্টিস এন্ড ডেভলপমেন্টের চেয়ারম্যান সুমন চৌধুরীর শিক্ষা সামগ্রী বিতরণ কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ কার্যক্রমের উদ্বোধন করেন মতলব উত্তর উপজেলা নির্বাহী অফিসার গাজী সাইফুল হাসান।
২১ মার্চ সোমবার সকাল ১০টায় মতলব উত্তর উপজেলার ঐতিহ্যবাহী ও প্রাচীনতম চরকালিয়া উচ্চ বিদ্যালয় মাঠে এই শিক্ষা সামগ্রী বিতরণ কার্যক্রম শুরুর পূর্বে সংক্ষিপ্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন ভয়েস ফর জাস্টিস এন্ড ডেভলপমেন্টের চেয়ারম্যান আফতাব চৌধুরী সুমন।
আবু তাহের মাস্টারের সঞ্চালনায় এ শিক্ষা সামগ্রী বিতরণ কার্যক্রমে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ফরাজীকান্দি ইউপি চেয়ারম্যান ইঞ্জিঃ রেজাউল করিম, চরকালিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক দলিল উদ্দিন ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক সাংবাদিক শামসুজ্জামান ডলার।
উপজেলার ফরাজীকান্দি ইউনিয়নের বাখরপুর চৌধুরী বাড়ির কৃতী সন্তান, বরেণ্য শিক্ষাবিদ আবুল হোসেন চৌধুরীর ছেলে আফতাব চৌধুরী সুমন গত ৫ বছর যাবৎ মতলব উত্তর ও মতলব দক্ষিণ উপজেলার প্রতিটি ইউনিয়ন ও পৌরসভায় যুবসমাজকে নিয়ে কমিটি গঠন করে মানবসেবার নানামুখী কার্যক্রম করে আসছেন। এরই ধারাবাহিকতায় এ দু উপজেলার ১০ হাজার শিক্ষার্থীর মাঝে বিনামূল্যে খাতা ও কলম পৌঁছে দেয়ার কার্যক্রম শুরু করেন। পাশাপাশি বেশ কয়েকটি শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষার্থীদের বিশুদ্ধ খাবার পানি নিশ্চিতকরণে ওয়াটার বিশুদ্ধকরণ মেশিন বসিয়ে দিচ্ছেন। দরিদ্র ও শিক্ষার্থী সেবা দেয়ার পাশাপাশি তিনি মসজিদের ইমামদের নিয়েও কাজ করে যাচ্ছেন।