• পরীক্ষামূলক সম্প্রচার
  • রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

অধ্যক্ষ ফেন্সি হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

প্রকাশ:  ২৮ ফেব্রুয়ারি ২০২২, ১০:২১
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

চাঁদপুর জেলা মহিলা আওয়ামী লীগের সাবেক আহ্বায়িকা ও কেন্দ্রীয় কমিটির সদস্য, ফরিদগঞ্জ উপজেলার গল্লাক কলেজের অধ্যক্ষ বিশিষ্ট নারী নেত্রী শাহীন সুলতানা ফেন্সী হত্যাকারীদের বিচারের দাবিতে মানববন্ধন করেছে চাঁদপুর জেলা মহিলা আওয়ামী লীগ। গতকাল ২৭ ফেব্রুয়ারি রোববার সকাল ১১টায় চাঁদপুর শহরের শপথ চত্বর এলাকায় অনুষ্ঠিত মানববন্ধন কর্মসূচিতে সভাপতিত্ব করেন জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী অধ্যাপিকা মাসুদা নূর খান।
বক্তারা বলেন, আজকে প্রতিষ্ঠাবার্ষিকীর দিনেও আমাদের নেত্রীর হত্যার বিচারের দাবিতে রাস্তায় নামতে হয়েছে। এতোদিন পার হলেও খুনের বিচার তো হয়ই নি বরং এখনো প্রধান খুনি প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে। আমরা সরকারের কাছে দাবি জানাচ্ছি এ নৃশংস খুনের বিচার দ্রুত বাস্তবায়ন করা হোক।
এই মানববন্ধন কর্মসূচিতে জেলা পরিষদ সদস্য ও জেলা মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি আয়শা রহমান লিলি, পৌর কাউন্সিলর আয়শা রহমান, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আবিদা সুলতানা, সদর উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি সাহিদা বেগম, পৌর মহিলা আওয়ামী লীগের সভাপতি শিপ্রা দাস, সাধারণ সম্পাদক ও কাউন্সিলর খালেদা খানম, মহিলা আওয়ামী লীগ নেত্রী আয়শা হাসান শ্যামলী, কানিজ ফাতেমা কবিতা, তপতী করসহ জেলা, উপজেলা, পৌর ও ওয়ার্ডের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। তারা তাদের নেত্রী অধ্যক্ষ ফেন্সি হত্যার বিচারের দাবিতে সোচ্চার ছিলেন।
উল্লেখ্য, কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগ নেত্রী ও ফরিদগঞ্জের গল্লাক আদর্শ ডিগ্রি কলেজের অধ্যক্ষ শাহিন সুলতানা ফেন্সি ২০১৮ সালের ৪ জুন রাত সাড়ে ৭টা থেকে ১০টার মধ্যে দুর্বৃত্তদের হাতে খুন হন। চাঁদপুর শহরের ষোলঘর এলাকার শেখ বাড়ি রোডস্থ নিজ বাসার ভেতরে এ হত্যাকা-ের ঘটনা ঘটে। ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে পুলিশ সে রাতেই ফেন্সির স্বামী অ্যাডঃ জহিরুল ইসলাম ও দ্বিতীয় স্ত্রী জুলেখা বেগমকে গ্রেফতার করে।

 

সর্বাধিক পঠিত