• পরীক্ষামূলক সম্প্রচার
  • শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

চাঁদপুরে রিলাক্স-পদ্মা বাসের স্টাফদের মারামারি ॥ সড়কে ঘণ্টাব্যাপী জনদুর্ভোগ

প্রকাশ:  ১৬ ফেব্রুয়ারি ২০২২, ১২:০০
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 চাঁদপুরে ২ বাস কোম্পানির স্টাফদের মারামারিতে যান চলাচল বন্ধ হয়ে পড়ে। এতে তীব্র যানজটের কবলে পড়েন বিভিন্ন যানবাহনের চালক, যাত্রী ও পথচারীরা। অবশেষে খবর পেয়ে ঘটনাস্থলে এসে চাঁদপুর সদর মডেল থানার পুলিশ এসে পরিস্থিতি স্বাভাবিক করে।
পুলিশ ও স্থানীয়রা জানিয়েছেন, রিলাক্স ও পদ্মা বাসের ড্রাইভার ও হেলপারের মধ্যে দুই দফা মারামারি হয়। ওই মারামারি রেশ ধরে চাঁদপুর টার্মিনাল ট্রানজিট পয়েন্টে পদ্মা বাস শ্রমিকরা রাস্তায় ব্যারিকেড দিয়ে দেয়। এতে চাঁদপুর শহরে ওয়্যারলেস থেকে শুরু করে চাঁদপুর সরকারি কলেজ পর্যন্ত তীব্র যানজটের কবলে পড়ে চাঁদপুরবাসী। স্থানীয়রা জানিয়েছেন, প্রায় এক ঘণ্টা এ অবস্থা চলছিলো।
পদ্মা বাসের শ্রমিকরা জানান, আমাদের পলাশ ড্রাইভার ঢাকা থেকে চাঁদপুর আসছেন। পথিমধ্যে রিলাক্সের স্টাফরা আমাদের চালকের সাথে শাহরাস্তি দোয়াভাঙ্গায় তর্ক জুড়ে দেন। আবার পথিমধ্যে হাজীগঞ্জ এলে তারা আমাদের কর্তৃপক্ষকে জানান। পরে সেখান থেকে মীমাংসা করে দেয়া হয়। তারা আমাদেরকে হুমকি দেয় এবং গাড়ি চাঁদপুরে এলেই রিলাক্সের দায়িত্বরত কজন পদ্মার ড্রাইভারকে বেদম মারধর করে। আমরা এ ঘটনার সুষ্ঠু বিচারের জন্যে রাস্তায় গাড়ি রেখে কর্তৃপক্ষের কাছে দাবি জানাই।
রিলাক্স কোম্পানির কাউন্সিলর অ্যাডঃ কবির হোসেন চৌধুরী, সাবেক কাউন্সিলর বিল্লাল হোসেন মাঝিসহ পদ্মার কর্তৃপক্ষসহ সমন্বয় করে উভয়ের মাঝে একটি সমঝোতা হয়েছে।
এ বিষয়ে কথা হয় সদর মডেল থানার দায়িত্বরত পুলিশ কর্মকর্তা এসআই সুমন চন্দ্র নাথের সাথে। তিনি জানান, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে আসি এবং যান চলাচলের ব্যবস্থা করে দিই। পদ্মা ও রিলাক্স কোম্পানির সংশ্লিষ্টরা বিষয়টি সাথে সাথে মীমাংসা করে দিয়েছেন।

 

সর্বাধিক পঠিত