• পরীক্ষামূলক সম্প্রচার
  • শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

কচুয়ায় ১২ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী

প্রকাশ:  ১৩ ফেব্রুয়ারি ২০২২, ১২:৩৩
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

কচুয়ায় পুলিশের বিশেষ অভিযানে ১২ কেজি গাঁজাসহ মোঃ মেরাজ দর্জি (২০) ও মোঃ সোহান কাজী (২৫) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। শনিবার গোপন সংবাদের ভিত্তিতে কচুয়া থানার এসআই মোঃ দেলোয়ার হোসেন (রাজিব) সঙ্গীয় ফোর্স নিয়ে এ অভিযান চালান। কুমিল্লা-চাঁদপুর সড়কের কচুয়া উপজেলার আশ্রাফপুর ইউনিয়নের জগতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পুলিশ চেকপোস্টে চাঁদপুরগামী একটি সিএনজি অটোরিকশায় তল্লাশী চালিয়ে ১২ কেজি গাঁজাসহ দুজনকে আটক করা হয়।
তারা হলেন- মতলব উত্তর উপজেলার ফতেপুর ইউনিয়নের দিঘনীপাড় গ্রামের দর্জি বাড়ির মুসলিম দর্জির পুত্র মোঃ মেরাজ দর্জি। সে নারায়ণগঞ্জ জেলার বন্দর থানার আবাসিক এলাকায় বসবাস করে। অপরজন হলো  নারায়ণগঞ্জ জেলার বন্দর থানার একরামপুর কাজী বাড়ির মৃত শাহীন কাজীর পুত্র মোঃ সোহান কাজী।
কচুয়া থানার অফিসার ইনচার্জ মোঃ মহিউদ্দিন গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে কচুয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে। মাদক বিরোধী এই বিশেষ অভিযান অব্যাহত থাকবে।
পুলিশ সূত্রে জানা যায়, এই মাদক ব্যবসায়ীর দলটি চট্টগ্রাম থেকে চাঁদপুর হয়ে শরীয়তপুরে গাঁজা পাচারের উদ্দেশ্যে দীর্ঘদিন যাবৎ কাজ করে যাচ্ছে। তারা আন্তর্জাতিক মাদক পাচারের সাথে সম্পৃক্ত। গত ক’মাসে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে একাধিক মাদক ব্যবসায়ীকে চাঁদপুর-কুমিল্লা সড়কের জগতপুর এলাকায় গ্রেফতার করতে সক্ষম হয়েছে। এ যাবৎকাল এই চক্রের মূল হোতাকে প্রশাসন গ্রেফতার করতে সক্ষম হয়নি। তবে পুলিশের বিশেষ শাখা মূল হোতাকে গ্রেফতারের জন্য সচেষ্ট রয়েছে।

সর্বাধিক পঠিত