• পরীক্ষামূলক সম্প্রচার
  • শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

হাজীগঞ্জে হাতকড়া নিয়ে ২০ মাদক মামলার আসামীর পলায়ন ॥ দুই সহযোগী আটক

প্রকাশ:  ০৭ ফেব্রুয়ারি ২০২২, ১১:৪১
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

হাজীগঞ্জে ২০ মাদক মামলার আসামী জাকির হোসেন (৩৫) পুলিশের হাতকড়া লাগানো অবস্থায় পালিয়ে গেছে। পালানোর কয়েক ঘন্টার মধ্যে পুলিশ হাতকড়া উদ্ধার করেছে। এ ঘটনায় পুলিশ ১৩ জনকে আসামী করে মামলা দায়ের করেছে। মামলা দায়েরের পর দু’জনকে আটক করা হয়েছে বলে চাঁদপুর কণ্ঠকে নিশ্চিত করেছেন হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ হারুনুর রশিদ। পলাতক ২০ মাদক মামলার আসামী জাকির হোসেন উপজেলার বাকিলা ইউনিয়নের খলাপাড়া গ্রামের মৃত লাল মিয়ার ছেলে।
স্থানীয়দের সূত্রে জানা যায়, এক দুর্ঘটনায় বাকিলা গ্রামের মাদক বিক্রেতা ও সিএনজি স্কুটার চালক আঃ মজিদের ছেলে মনির হোসেন গাজী বৃহস্পতিবার রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। নিহত মনিরের জানাজা পরের দিন শুক্রবার সকাল ১১টায় বাকিলা পূর্ব বাজার জামে মসজিদে অনুষ্ঠিত হয়।
সে জানাজায় হাজীগঞ্জ থানার এএসআই মোজাম্মেলসহ সঙ্গীয় ফোর্স নিয়ে অন্য মাদক ব্যবসায়ীদের ধরার জন্য আসেন। জানাজা শুরুর কিছু পূর্বে এএসআই মোজাম্মেল মাদক ব্যবসায়ী জাকিরকে জানাজাস্থল থেকে আটক করে হাতকড়া লাগিয়ে থানায় নেয়ার জন্য রওনা হন।
এ সময় জাকিরের পক্ষ অবলম্বন করে মুষ্টিমেয় ক’জন এএসআই মোজাম্মল হোসেনকে অনুরোধ করে জাকিরকে জানাজায় অংশগ্রহণের সুযোগ দেয়ার জন্যে। এএসআই মোজাম্মেল হোসেন সবার কথাকে বিশ^াস করে হাতকড়া পরা অবস্থায় জাকিরকে জানাজায় অংশগ্রহণের সুযোগ করে দেয়ার সাথে সাথে জাকির পালিয়ে যায় যাওয়ার চেষ্টা করে। তখন এএসআই মোজাম্মেল হোসেন জাকিরকে ধরার জন্য চেষ্টা করলে জাকিরের সহযোগী বেশ কয়েকজন পুলিশের উপর হামলা করলে হাতকড়া নিয়ে জাকির পালিয়ে যায়।
এ ঘটনার কয়েক ঘন্টা পর পুলিশ হাতকড়া উদ্ধার করতে পারলেও জাকিরকে আটক করা সম্ভব হয়নি।
ঘটনার দিনই পুলিশ ১৩জনকে আসামী করে হাজীগঞ্জ থানায় মামলা দায়ের করেন। এ মামলায় পুলিশ ইতিমধ্যে ২ জনকে আটক করেছে।
এদিকে ঘটনার পর থেকে খলাপাড়া গ্রামের আসামীরাসহ এ মামলার অন্য আসামীর বাড়ির লোকজন পালিয়ে গেছে বলে স্থানীয়রা জানিয়েছেন।
হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ হারুনুর রশীদ চাঁদপুর কণ্ঠকে জানান, এ ঘটনায় নিয়মিত মামলা দায়েরসহ হাতকড়া উদ্ধার করা হয়েছে। শিগগিরই ছিনিয়ে নেয়া আসামী গ্রেফতার করা হবে।

সর্বাধিক পঠিত