• পরীক্ষামূলক সম্প্রচার
  • বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

দধি ও মিষ্টান্ন ব্যবসায়ী নারায়ণ ঘোষ হত্যা

ফেব্রুয়ারিতে আদালতে দাখিল হচ্ছে চার্জশীট

প্রকাশ:  ৩১ জানুয়ারি ২০২২, ১১:৪৭
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 চাঁদপুর শহরের ঘোষপাড়ার বাসিন্দা দধি ও মিষ্টান্ন ব্যবসায়ী নারায়ণ ঘোষ হত্যা মামলার চার্জশীট চূড়ান্ত পর্যায়ে রয়েছে। ফেব্রুয়ারি মাসের যে কোনো দিন আদালতে এ চার্জশীট দাখিল করা হবে বলে জানা গেছে।
জানা যায়, চাঁদপুর শহরের বিপণীবাগ বাজারের পৌর মার্কেটের নিচতলায় টিপটপ সেলুন কর্মচারী রাজুর সাথে নারায়ণ ঘোষ (৫৭)-এর লেনদেনের ঘটনাকে কেন্দ্র করে গত  বছরের ১৬ সেপ্টেম্বর নির্মমভাবে হত্যা করে লাশ বস্তাবন্দি করে উক্ত মার্কেটের পাশে পরিত্যক্ত স্থানে রেখে পালিয়ে যায় উক্ত সেলুন কর্মচারী রাজু।
পরদিন ঘটনাস্থল থেকে লাশ ও আলামত সংগ্রহ এবং বাজারের নাইটগার্ড ইসমাইল হোসেনের বক্তব্যের প্রেক্ষিতে হত্যার ঘটনায় সন্দেহভাজন আসামী করা হয় উক্ত সেলুন কর্মচারী রাজুকে। নিহত নারায়ণ ঘোষের ছোট ছেলে রাজু ঘোষ বাদী হয়ে টিপটপ সেলুন কর্মচারী রাজু শীলকে একমাত্র আসামী করে চাঁদপুর সদর মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এ মামলার তদন্তের দায়িত্ব দেয়া হয় সিআইডি চাঁদপুরকে। সিআইডি মামলার তদন্তভার পেয়ে তাৎক্ষণিক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করে। ১ দিন পরই ১৮ সেপ্টেম্বর সিলেটের সীমান্ত এলাকা থেকে গ্রেফতার করা হয় ঘাতক রাজু শীলকে। রাজু প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার ঘটনা স্বীকার করলে সিআইডি পুলিশ চাঁদপুর আদালতে তাকে সোপর্দ করে।
পরে আদালতে আসামী রাজু শীল স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। সেই আলোকে মামলার ঘটনায় তদন্তে নামে সিআইডি চাঁদপুর। আর এই তদন্তের দায়িত্ব পান সাব ইন্সপেক্টর মোঃ রাশেদুল ইসলাম। তিনি মামলার তদন্ত কার্যক্রম শেষ করে তা চূড়ান্ত পর্যায়ে রেখেছেন। তবে একটি সূত্র জানায়, উক্ত হত্যাকা-ের পরিকল্পনাকারী ও হত্যার সকল কিছুর নেপথ্যে শুধু মাত্র সেলুন কর্মচারী রাজুই জড়িত। ঘটনাটি ঘটেছে লেনদেন সংক্রান্ত বিষয়ের কারণে। শুধু তা-ই নয়, লেনদেনের টাকার পরিমাণটিও অত্যন্ত নগণ্য এবং এই অল্প টাকার জন্যই হত্যা করা হয় নারায়ণ ঘোষকে।  ফেব্রুয়ারি মাসের যে কোনো দিন এই হত্যা মামলার চার্জশীট দাখিল করা হতে পারে বলে জানান তদন্তকারী কর্মকর্তা।
এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা রাশেদুল ইসলামের সাথে কথা হলে তিনি বলেন, তদন্তাধীন বিষয় নিয়ে কোনো কথা বলতে পারবো না। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, তদন্ত বা অভিযোগ চূড়ান্ত পর্যায়ে-এটা নিশ্চিত বলা যায়। এর বাইরে তিনি আর কোনো মন্তব্য করতে রাজি হননি।