• পরীক্ষামূলক সম্প্রচার
  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

পুলিশের কাজে বাধা: পাবনায় কাউন্সিলরসহ গ্রেপ্তার ৩

প্রকাশ:  ০৪ অক্টোবর ২০১৭, ১১:১৪
পাবনা প্রতিনিধি
প্রিন্ট

পুলিশের কাজে বাধা দেওয়ার অভিযোগে পাবনার চাটমোহর পৌরসভার দুই নম্বর ওয়ার্ড কাউন্সিলর জহুরুল ইসলাম রঞ্জুসহ (৪৮) তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।মঙ্গলবার রাত ১০টার দিকে পৌর শহরের ছোট শালিকা মহল্লা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত অন্য দুজন হলেন- একই এলাকার মৃত বিশু মিয়ার মেয়ে বিলকিস আক্তার ও তার ভাতিজা শাকিব।

মামলা সূত্রে জানা গেছে, গত রোববার (১ অক্টোবর) দিনগত রাতে চাটমোহর থানার এএসআই মোজাম্মেল হক ও এএসআই মোস্তাফিজুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে আদালতের ওয়ারেন্টভুক্ত আসামি ছোট শালিকা মহল্লার মৃত বিশু মিয়ার ছেলে সাইদুল ইসলামকে গ্রেপ্তার করতে তার বাড়িতে যায়। তাকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যাওয়ার সময় পুলিশ সদস্যেদের ওপর পৌর কাউন্সিলর জহুরুল ইসলাম রঞ্জুর নেতৃত্বে অতর্কিত হামলা করে আসামির পরিবারের সদস্যরা।

এ সময় আসামির বোন বিলকিস এএসআই মোস্তাফিজের হাতে কামড় দিয়ে সাইদুলকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এক পর্যায়ে পুলিশের সঙ্গে ধস্তাধস্তি হয়। এ সময় পুলিশ সাইদুলকে আটকে রাখতে পারলেও অন্যরা পালিয়ে যায়।

মঙ্গলবার এএসআই মোস্তাফিজুর বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন। এরপর রাতে চাটমোহর থানার ওসি এসএম আহসান হাবিবের নেতৃত্বে পৌর কাউন্সিলর জহুরুল ইসলাম রঞ্জু, বিলকিস আক্তার ও তার ভাতিজা শাকিবকে গ্রেপ্তার করে। এর আগে সোমবার সাইদুলকে জেলহাজতে পাঠায় পুলিশ।

চাটমোহর থানার ওসি এসএম আহসান হাবীব পূর্বপশ্চিমকে জানান, একজন জনপ্রতিনিধি হয়ে সরকারি কাজে বাধাদান ও পুলিশ সদস্যদের ওপর হামলা করা জঘন্যতম অপরাধ। এ ঘটনায় পাঁচজনের নাম ‍উল্লেখ করে ও অজ্ঞাত আরো ২০/২৫ জনকে আসামি করে মামলা হয়েছে। বুধবার সকালে গ্রেপ্তারকৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে।

সর্বাধিক পঠিত