• পরীক্ষামূলক সম্প্রচার
  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

মতলবে বাঁশ রোপন নিয়ে দুই নারীকে রক্তাক্ত জখম

প্রকাশ:  ২৯ অক্টোবর ২০১৮, ২৩:২৫
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

চাঁদপুরের মতলব উপজেলায় বাঁশ ঝাড় রোপনকে কেন্দ্র করে বসত ঘরে ঢুকে দুই নারীকে রক্তাক্ত জখম করে গুরুতর আহত করার অভিযোগ পাওয়া গেছে। ২৯ অক্টোবর সোমবার  রাতে ওই উপজেলার উপাদী ইউনিয়নের বাকরা গ্রামের মাল বাড়িতে এ ঘটনা ঘটে। 

আহতরা হলেন, ওই বাড়ির আমির হোসেন মালের স্ত্রী ফাতেমা বেগম (৪০) ও দেলোয়ার হোসেনের স্ত্রী পাখি বেগম (২৮) তারা দু,জন গুরুতর আহত হয়ে বর্তমানে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এছাড়াও তাদের পরিবারের আরো ৫/৬ জন কমবেশি আহত হয় বলে তারা জানিয়েছেন।
 
আহতদের পরিবারের লোকজন জানায়, পাখি বেগম ও ফাতেমা বেগম গত দু, তিন দিন আগে তাদের বাড়িতে প্রবেশের রাস্তার পাশে তাদের জমিতে একটি বাঁশ ঝাড় রোপন করেন। আর রোপনকৃত  ওই বাঁশটি একই এলাকার ফারুক প্রধানীয় ও তার পিতা লোকমান প্রধানীয়াসহ তাদের লোকজন সেটি উঠে ফেলে দেন। একই ভাবে তারা আবারো ওই বাঁশটি রোপন করলে ২ য় এবং ৩য় দিন আবারো তারা সেটি উঠিয়ে ফেলেন। ঘটনার দিন বিকেলে আহতরা সেই বাঁশটি আবারো একই জায়গায় রোপন করেন। তাদের অভিযোগ ওই বাঁশ রোপন করলে তারা ক্ষিপ্ত হয়ে পূর্ব পরিকল্পিত ভাবে উল্লেখিত ফারুক প্রধানীয়া, তার পিতা লোকমান প্রধানীয়া, অলি উল্লাহ গাজীর ছেলে কাদির গাজী, সোহেল গাজী, রাসেল গাজী, খালেক প্রধানীয়া,  তার ছেলে রাকিব প্রধানীয়া, হারুন প্রধানীয়ার ছেলে সাকিল প্রধানীয়া, রফিক প্রধানীয়ার ছেলে বক্কু প্রধানীয়া, জলিল প্রধানীয়ার ছেলে বাবু প্রধানীয়া, নুরা প্রধানীয়ার ছেলে রিয়াদ ও রুহুল আমিনের ছেলে সোহেলসহ তাদের বসত ঘরে ঢুকে ফাতেমা বেগমের ওপর অর্তকিত হামলা চালায়। হামলাকারীরা রড দিয়ে ফাতেমা বেগমের মাথায় আঘাত করে রক্তাক্ত জখম করে। এসময় পাখি বেগম এগিয়ে গেলে তারা তাকেও মেরে গুরুতর আহত করেন। এছাড়াও তাদের পরিবারের আরো ৫/৬ জনকেও মেরে আহত করেন বলে তারা জানান। 

সর্বাধিক পঠিত