• পরীক্ষামূলক সম্প্রচার
  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

রোড শোতে অংশ নিতে ওমান যাচ্ছেন মিম

প্রকাশ:  ০৮ অক্টোবর ২০১৭, ১৫:১৫
বিনোদন ডেস্ক
প্রিন্ট

বিশ্বখ্যাত গোল্ড ও ডায়মন্ড বিক্রয় প্রতিষ্ঠান মালাবার-এর আমন্ত্রণে একটি রোড শোতে অংশ নিতে ১১ অক্টোবর ওমান যাচ্ছেন অভিনেত্রী বিদ্যা সিনহা মিম।

প্রতিষ্ঠানটি প্রথমবারের মতো বাংলাদেশ কোনো সেলিব্রেটি নিয়ে আন্তর্জাতিক পর্যায়ে কাজ করছে। ওমানের মাসকাটে আগামী ১২ অক্টোবর, সোহারে ১৩ অক্টোবর ও সালালাহে ১৪ অক্টোবর তিনটি রোড শো অনুষ্ঠিত হবে। এসব অনুষ্ঠানে প্রতিষ্ঠানটির পক্ষ থেকে অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করবেন মিম। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘প্রথমবারের মতো বাংলাদেশ আর্টিস্ট নিয়ে কাজ করছে মালাবার।

আর সেই কাজের জন্য আমাকেই তারা পছন্দ করেছেন। এটা আমার জন্য অবশ্যই খুব আনন্দের। আন্তর্জাতিক পর্যায়ে দেশের প্রতিনিধিত্ব করতে পেরে আমি খুবই গর্বিত। অনুষ্ঠানটির সঙ্গে সংশ্লিষ্ট সবার প্রতি এ জন্য আন্তরিকভাবে কৃতজ্ঞ।’ জিসিসিতে (গালফ

কো-অপারেশন কাউন্সিল) এটাই মালাবারের প্রথম আয়োজন। অনুষ্ঠানটি আয়োজন করছেন বাংলাদেশেরই কৃতী ব্যবসায়ী ও ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানি তৌফিক ইউনাইটেড কো. এলএলসি-এর স্বত্বাধিকারী তৌফিকুজ্জামান পলাশ।

তিনটি অনুষ্ঠানই আয়োজনের দায়িত্ব পেয়েছেন তিনি। আগামী এক বছর মালাবারের জিসিসি ইভেন্টের দায়িত্ব পালন করবেন তৌফিক। সম্প্রতি এমনটিই জানিয়েছেন তিনি।

এ প্রসঙ্গে তৌফিক বলেন, ‘মালাবার বিশ্বখ্যাত একটি প্রতিষ্ঠান। এতদিন ভারতীয় সেলিব্রেটি নিয়ে তারা কাজ করেছেন। বাংলাদেশি কোনো তারকা নিয়ে জিসিসিতে এবারই প্রথম অনুষ্ঠান করছে তারা।

আমি যেহেতু বাংলাদেশের ছেলে, তাই দেশি কোনো তারকা দিয়েই অনুষ্ঠান আয়োজন করতে চেয়েছি। আমার প্রস্তাবে ওরা রাজিও হয়েছে। তাই প্রথম রোড শোটি মিমকে নিয়ে করছি।

আশা করি ভবিষ্যতে বাংলাদেশি আরও বড় বড় তারকা নিয়ে আন্তর্জাতিক প্রতিষ্ঠানগুলোর সঙ্গে চুক্তিবদ্ধ হতে পারব।’

উল্লেখ্য, মালাবারের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে দায়িত্ব পালন করছেন বলিউড তারকা কারিনা ও ক্যাটরিনা। বাংলাদেশ থেকেও একজন সেলিব্রেটি প্রতিষ্ঠানটির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হতে পারেন বলে জানা গেছে।

সর্বাধিক পঠিত