• পরীক্ষামূলক সম্প্রচার
  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

ভালো কাজের পেছনে ছুটছি: পরীমনি

প্রকাশ:  ০৮ অক্টোবর ২০১৭, ১৪:৫৯
বিনোদন ডেস্ক
প্রিন্ট

পরীমনি অভিনীত নতুন ছবি 'ইনোসেন্ট লাভ' এর মুক্তির তারিখ চূড়ান্ত হয়েছে। অপূর্ব রানা পরিচালিত এ ছবিটি আগামী ২২শে ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। এ ছবিতে পরীর বিপরীতে অভিনয় করবেন জেফ।

এদিকে চায়না যাওয়ার জন্য প্রস্তুতি নিয়েছেন পরী। সেখানে 'চেজিং মার্ডার' নমে একটি ছবিতে কাজ করবেন। প্রযোজনা করছে হুবে ফেঙ্গু তিয়ানজিয়া ফিল্ম কোম্পানি লিমিটেড। নির্মাণ করবেন হুজিয়াহুই ও ডেনিপ্যাং। তবে সেখানে যাওয়ার আগে পরীমনি বর্তমানে কলকাতায় একটি বিজ্ঞাপনের শুটিংয়ে ব্যস্ত রয়েছেন। তাই বিভিন্ন কাজে দেশ-বিদেশেই সময় কাটছে তার। 

বর্তমান ব্যস্ততা নিয়ে পরী বলেন, আমি দেশের বাইরে যাওয়ার আগে গিয়াসউদ্দিন সেলিমের পরিচালনায় 'স্বপ্নজাল' ছবির ডাবিংয়ের কাজ শেষ করেছি। এ ছবিতে আমার বিপরীতে অভিনয় করেছেন নবাগত ইয়াশ রোহান। ছবিতে আমার চরিত্রের নাম শুভ্রা। আমার খুব পছন্দের একটি ছবি এটি। এখন শুধু ছবির প্রচারণা বাকি রইলো। 

তিনি আরও বলেন, বর্তমানে বিউটি সোপের একটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করছি। এর আগেও এই পণ্যের মডেল হয়েছিলাম। সৈনক মিত্রের পরিচালনায় এটি প্রচারের পর বেশ  সাড়া পেয়েছিলাম। আগেরটি ছিল স্যান্ডাল ব্র্যান্ডের, আর এবার নতুন একটি সৌরভে। আশা করি, সকলে এ কাজটি পছন্দ করবেন। সব মিলিয়ে ভালো কাজের পেছনে ছুটছি। 
 
এছাড়া পরীমনি অভিনীত ও মালেক আফসারীর পরিচালনায় ‘অন্তর জ্বালা’ ছবিটি ডিসেম্বরে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। ছবিতে পরীর নায়ক জায়েদ খান। অন্যদিকে পরিচালক শওকাত তার প্রথম ছবিতে নিয়েছেন পরীমনি ও সাইমনকে। ছবির নাম ‘নদীর বুকে চাঁদ’। এ ছবির বাইরে পরীমনি ‘আমার প্রেম আমার প্রিয়া’ ছবির শুটিং শেষ করেছেন।

সর্বাধিক পঠিত