• পরীক্ষামূলক সম্প্রচার
  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

তরুণদের ‘ঢাকা অ্যাটাক’ দেখার আহ্বান পলকের

প্রকাশ:  ০৮ অক্টোবর ২০১৭, ১৪:৩৩
বিনোদন ডেস্ক
প্রিন্ট

স্ত্রী-সন্তানসহ সিনেমা হলে গিয়েছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক। উদ্দেশ্য অভিনেতা আরিফিন শুভ ও নায়িকা মাহিয়া মাহির আলোচিত সিনেমা ‘ঢাকা অ্যাটাক’ দেখা। দেখেছেন এবং মুগ্ধ হয়েছেন তিনি। 

ফেসবুক পেজে একটি স্ট্যাটাস দিয়ে ছবিটির ব্যাপক প্রশংসা করে সে মুগ্ধতার কথা সবাইকে শেয়ারও করেছেন মন্ত্রী। শুধু তাই নয়, সিনেমা হলে গিয়ে ছবিটি দেখার জন্য সবাইকে অনুরোধ জানিয়েছেন তিনি। বিশেষ করে দেশের তরুণ সমাজকে ‘ঢাকা অ্যাটাক’ দেখার জন্য আহ্বান জানান পলক।

ফেসবুক স্ট্যাটাসে মন্ত্রী লিখেছেন,  ঢাকা অ্যাটাক' অসাধারণ একটি চলচিত্র! প্রতিটি মুহুর্ত ছিল আকর্ষণীয়! গল্প, চরিত্র নির্বাচন, অভিনয়, সাউন্ড, প্রযুক্তির ব্যবহার, এনিমেশন, সবই ছিল নিখুঁত! সবাইকে অনুরোধ করবো একবার হলেও মুভিটি হলে গিয়ে দেখে আসুন। বিশেষ করে তরুণদের দেখার জন্য অনুরোধ রইলো।

পরিচালক দীপনের ‘ঢাকা অ্যাটাক’ একটি রোমাঞ্চকর ও নাট্যধর্মী চলচ্চিত্র। দীপন ছাড়াও এটি রচনায় সাহায্য করেছেন ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার সানী সানোয়ার। ছবিটি যৌথভাবে প্রযোজনা করে থ্রি হুইলারস ফিল্মস, স্প্ল্যাশ মাল্টিমিডিয়া ও কিউ-প্লেক্স কমিউনিকেশন। পরিবেশনা করে টাইগার মিডিয়া লিমিটেড। ঢাকায় একাধিক খুন ও বোমা বিস্ফোরণের বিরুদ্ধে ঢাকা মেট্রোপলিটন পুলিশের অবস্থান চিত্রিত হয়েছে এই ছবিতে।

গত শুক্রবার সারা দেশের ১২৩টি প্রেক্ষাগৃহে মুক্তি পায় দীপঙ্কর দীপন পরিচালিত ‘ঢাকা অ্যাটাক’। প্রথম দিনেই সারা দেশ থেকে প্রায় দেড় কোটি টাকা আয় করে ছবিটি। এতে শুভ এবং মাহি ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা আলমগীর, আফজাল হোসেন, অভিনেত্রী নওশাবা, এবিএম সুমন ও শতাব্দী ওয়াদুদ।

সর্বাধিক পঠিত