• পরীক্ষামূলক সম্প্রচার
  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

কী ভুল করেছেন হ্যাপী?

প্রকাশ:  ০৮ অক্টোবর ২০১৭, ১৪:১১
বিনোদন ডেস্ক
প্রিন্ট

শোবিজ জগত থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমের আলোচিত নাম তিনি। অভিনয়ের সঙ্গে আড়ি কেটে সবকিছু ছেড়ে গোপনে বিয়ে করেছেন এক মাদ্রাসা শিক্ষককে। সখ্যতা গড়েছেন ফেসবুকের সঙ্গে। সিনেপাড়ায় ঘোরাঘুরি করতে দেখা না গেলেও ফেসবুক পাড়ায় তার নিয়মিত বিচরণ। কিছু হলেই তা তুলে ধরেন এই যোগাযোগ মাধ্যমটিতে। আন্দাজ করতে পারছেন তো, কার সম্পর্কে কথা বলছি? হুম, তিনি আলোচিত নাজনীন আক্তার হ্যাপী ওরফে আমাতুল্লাহ।

সম্প্রতি কোন একটা ভুলের জন্য অনুশোচনায় ভুগছেন এই সাবেক নায়িকা। ১০ ঘণ্টা আগে একটি স্ট্যাটাস দিয়ে সেই অনুশোচনা ও ভুলের কথাই তুলে ধরেছেন ফেসবুকের পাতায়। তবে ঠিক কি ভুল তিনি করেছেন সেসব কিছুই উল্লেখ করেননি।

ওই স্ট্যাটাসে হ্যাপী লিখেছেন, ‘আসলে মানুষ মাত্রই ভুল হয়, আমারও হয়েছে। সমস্যা সবার লাইফেই কম-বেশি থাকে। আমি সেটাকে নিয়ন্ত্রণ করতে পারিনি। ফেসবুক ব্যবহারে আমার আরও সতর্কতা অবলম্বন করা উচিত। মানুষ শয়তানের ধোঁকায় পড়ে অনেক সময় অনেক কিছু করে ফেলে, বলে ফেলে। আল্লাহ যেন আমাকে মাফ করে দেন। সবার কাছে দোয়াপ্রার্থী।’

পোস্ট করার পর হ্যাপীর ওই স্ট্যটাসে প্রায় দেড় হাজার লাইক জমা পড়েছে। ভালো-মন্দ মন্তব্যও করেছেন অনেকে। জেবুন্নেসা তমা নামের একজন তার মন্তব্যে লিখেছেন, ‘আপু, ফেসবুকটা কিছুদিন ডিঅ্যাকটিভ রাখলে কেমন হয়? কষ্টগুলো আর দুঃচিন্তাগুলো শুধু আল্লাহর সঙ্গে আর কাছের মানুষদের সাথে শেয়ার করলে না হয়।’
জেরিন খান নামের একজন লিখেছেন, ‘আপু আপনাকে আরও ধৈর্যশীল হতে হবে। সবকিছু ঠিক হয়ে যাবে ইন শা আল্লাহ।

ল্লেখ্য, গত বছরের অক্টোবরে ক্রিকেটার রুবেলের সঙ্গে ঝামেলা মিটিয়ে মিরপুরের এক মাদ্রাসা শিক্ষককে বিয়ে করে ঘর সংসার করছেন এক সময়ের আলোচিত নায়িকা হ্যাপী। অনেকটা গোপনেই বিয়ে হয় তাদের। বিয়ে করেই ছেড়ে দেন অভিনয়। বর্তমানে স্বামী, সংসার, তবলীগ আর ইবাদত বন্দেগীর মধ্যেই সময় কাটান তিনি। আর মাঝে মাঝে দেখা দেন ফেসবুকের পাতায়।

সর্বাধিক পঠিত