• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

বিবাহবার্ষিকী উদযাপনে কুমিল্লায় মোশাররফ-জুঁই

প্রকাশ:  ০৮ অক্টোবর ২০১৭, ১১:২৩
বিনোদন ডেস্ক
প্রিন্ট

বাংলাদেশের টিভি নাটকের জনপ্রিয় তারকাদম্পতি মোশাররফ করিম ও রোবেনা রেজা জুঁই। তাদের ১৩তম বিবাহবার্ষিকী ৭ অক্টোবর। বিশেষ দিনটি প্রতি বছরই তারা ঘরোয়া আয়োজনের মধ্যদিয়ে উদযাপন করেন। তবে এবার দিনটি উদযাপন করতে হঠাৎ করেই কুমিল্লায় যান তারা।

এ প্রসঙ্গে রোবেনা রেজা জুঁই গণমাধ্যমকে বলেন, দিনটি সবসময় পারিবারিকভাবে কাটানো হয়। দু’জনই চেষ্টা করি যেন কোনো শুটিং না থাকে। এবারো দিনটিতে ছুটির আমেজে আছি। ছোট ভাই শাহিদুল্লাহ সবুজের আমন্ত্রণে কুমিল্লায় এসেছি। ও মোশাররফের নাটকের দল নাট্যকেন্দ্রে কাজ করে। সবুজ অনেকদিন ধরেই বলছিল ওর গ্রামের বাড়িতে বেড়াতে যেতে। যেহেতু আজ দু’জনেরই কোনো কাজ নেই, তাই হঠাৎ করেই রাজি হয়ে গেলাম। 

এমন দিনে বেড়াতে যাওয়ার প্রসঙ্গে জুঁই বলেন, গতকাল রাতে রওনা হয়ে ভোরবেলায় কুমিল্লায় এসেছি। সন্ধ্যার পরই ঢাকায় ফিরে আসবো। কাল থেকে আমাদের শুটিং রয়েছে। তাই রাতেই ঢাকা ফিরতে হবে।

প্রিয় মানুষকে কী উপহার দিয়েছেন জানতে চাইলে জুঁই বলেন, সেভাবে পরিকল্পনা করে কখনো কিছু কেনা হয় না। তবে আমার হ্যান্ডব্যাগ খুব পছন্দ। ও হ্যান্ডব্যাগসহ আরো কিছু গিফট দিয়েছে আমাকে। আমি ওর পছন্দের কিছু উপহার দিয়েছি।

বিশেষ দিনে ভালো লাগা প্রসঙ্গে মোশাররফ করিম বলেন, শত ব্যস্ততার মধ্যে বিবাহবার্ষিকী পালন করলাম সবুজঘেরা কুমিল্লার দেবিদ্বার উপজেলায়। সেইসাথে সারা দিন ঘোরাফেরা, নৌ-ভ্রমণ, গানের আসরসহ নানা আয়োজনে সময়কে খুব উপভোগ করেছি। কাছের সব মানুষের সাথে অনেক আনন্দ করেছি। কাল থেকে আবার কাজে মন দেব। ভিন্ন পরিবেশে উপভোগ্য সময় আরো কাজের গতি বাড়াবে।

বিশেষ দিনটিতে অনেক আনন্দ করেন বলে জানান এই তারকা দম্পতি। গ্রামের মানুষ খবর পেয়ে ছুটে আসেন একনজর দেখতে। প্রিয় তারকাদের কাছে পেয়ে উল্লাসে ফেটে পড়ে গ্রামবাসী।

এ সময় তাদের সফরসঙ্গী ছিলেন- কবি ও নাট্যকার মিজানুর রহমান বেলাল, পরিচালক মুরসালিন শুভ, নাট্যকার মাসুম শাহরিয়ার এবং পরিচালক আবুল হায়াৎ মাহমুদ প্রমুখ।

উল্লেখ্য, তাদের প্রথম পরিচয় হয় ২০০০ সালে। চার বছর প্রেমের সম্পর্কের পর ২০০৪ সালের এইদিনে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তারা। রায়ান নামের তাদের একটি সন্তান রয়েছে।

সর্বাধিক পঠিত