• পরীক্ষামূলক সম্প্রচার
  • বুধবার, ১৫ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

কেন মল্লিকাকে ‘আন্টি’ বলছে?

প্রকাশ:  ০৭ অক্টোবর ২০১৭, ১৬:২০
বিনোদন ডেস্ক
প্রিন্ট

সামাজিক যোগাযোগ মাধ্যমে ট্রল হওয়া নতুন কিছু নয়। রাজনীতি থেকে বিনোদন কোনো ক্ষেত্রেই বাদ নেই। আর এবার বলিউডে প্রিয়াঙ্কা চোপড়ার পর ট্রলড হলেন মল্লিকা শেরাওয়াত। আসলে, এক সময়ের বলিউড তারকা মল্লিকা তার কিছু ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেন। আর তারপর থেকেই তার বয়সকে লক্ষ্য করে শুরু হয়ে যায় হাসি ঠাট্টা।

অনেকের মতে, এই ছবিতে মল্লিকাকে আন্টির মতো দেখতে লাগছে। আবার কারও মতে, মল্লিকাকে প্রায় ভুলেই গেছে মানুষ। আবার অনেক সমালোচকের মতে, এই তারকা তার জাদুর চাবিকাঠি হারিয়ে ফেলেছেন। কিন্তু, বিভিন্ন মন্তব্যের মধ্যে সব থেকে বেশি আক্রমণ করা হয়েছে তার বয়সকে।

তবে এ কথা অস্বীকার করার উপায় নেই যে, বহুদিন তেমনভাবে রূপালি পর্দায় দেখা দেননি এই অভিনেত্রী। মার্ডার, কিস কিস কি কিসমত, হিস, পেয়ার কে সাইড এফেক্ট, এমনই বহু ছবিতে চুটিয়ে অভিনয় করেছিলেন তিনি। কিন্তু, আজ সেভাবে ভক্তরা তার দেখা পান না। তাই একটু একটু করে যেন ফিকে হয়ে গেছেন তিনি।

তবে তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে যথেষ্ট সক্রিয়, যা তার ইনস্টাগ্রামের ছবি আবারও প্রমাণ করে। কিন্তু এই ছবি দিয়েই যে তাকে ট্রলড হতে হবে, তা যেন চিন্তা-ভাবনার বাইরেই ছিল। তার এই ছবি এতোটাই ভাইরাল হয়েছে যে, ফের সংবাদের শিরোনামে চলে এসেছেন এই বলিউড তারকা।

ভারতের কলকাতা২৪ পত্রিকার খবরে বলা হয়, ছবির দুনিয়ায় পা রাখার আগে পাঞ্জাবের নাভা ক্ষেত্রের ক্যাপ্টেন করণ গিলের সঙ্গে মল্লিকার বিয়ে হয় ১৯৯৭ সালে। ২০০১ সালে সে বিয়ে ভেঙ্গেও যায়। তখন থেকে মল্লিকা তার সিঙ্গেল স্ট্যাটাস ধরে রেখেছেন। যদিও তার সাম্প্রতিক ডেটিংয়ের খবরও ঘুরে বেড়াচ্ছে বলিউডে।

সর্বাধিক পঠিত