• পরীক্ষামূলক সম্প্রচার
  • রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

আবারো ঢালিউডে আসছেন বাপ্পারাজ

প্রকাশ:  ০৬ অক্টোবর ২০১৭, ১৬:৪৯
বিনোদন ডেস্ক
প্রিন্ট

২০১৩ সালে জাকির হোসেন রাজু পরিচালিত ‘পোড়ামন’ ছবিটি মুক্তি পায়। জনপ্রিয় ও ব্যাবসা সফল এই ছবিটিতে অভিনয় করেছিলেন সাইমন, মাহি ও আনিসুর রহমান মিলন। এবার তৈরি হচ্ছে এ ছবির সিক্যুয়াল ‘পোড়ামন ২’। আর অনেকদিন পর নতুন এ ছবিতে কাজ করতে যাচ্ছেন চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা বাপ্পারাজ। জাজ মাল্টিমিডিয়ার প্রযোজনায় এ ছবিটি পরিচালনা করছেন রায়হান রাফি। ছবিতে নায়ক হিসেবে এরইমধ্যে সিয়াম আহমেদ এবং নায়িকা হিসেবে পূজার নাম ঘোষণা করা হয়।

গতমাসে এ ছবির কাজ মেহেরপুরে শুরু হয়েছে। এবার সেখানে অংশ নেবেন চলচ্চিত্রের জনপ্রিয় মুখ বাপ্পারাজ। এ ছবিতে বাপ্পারাজ গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন বলে মানবজমিনকে নিশ্চিত করেছেন জাজের কর্ণধার আব্দুল আজিজ। এদিকে ‘পোড়ামন ২’ ছবিতে অভিনয় করা প্রসঙ্গে বাপ্পারাজ বলেন, সবশেষ সাফিউদ্দিন সাফি ভাইয়ের ‘মিসডকল’ ছবিতে অভিনয় করেছি। এরপর আবারো এ ছবিতে আমাকে ভিন্নধর্মী একটি চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। প্রতিবন্ধী একটি ছেলের চরিত্রে ‘পোড়ামন ২’ ছবিতে আমাকে দেখতে পাবেন দর্শক। ১০ই অক্টোবর থেকে ২৮শে অক্টোবর পর্যন্ত মেহেরপুরে শুটিং করব।

আশা করি, কাজটি ভালোভাবে শেষ করতে পারব। উল্লেখ্য, ১৯৮৬ সালে ‘চাপাডাঙ্গার বউ’ ছবির মাধ্যমে চিত্রপুরীতে পা রাখেন চিত্রনায়ক বাপ্পারাজ। এ ছবিতে তার অনবদ্য অভিনয় দর্শকের মন কেড়ে নেয়। এরপর ‘ঢাকা ৮৬’, ‘চাকরানী’, ‘প্রেমের সমাধি’, ‘প্রেমগীত’, ‘পাগলীর প্রেম’, ‘দুর্দান্ত প্রেমিক’, ‘ভুলনা আমায়’, ‘প্রেমের নাম বেদনা’, ‘বাবা কেন চাকর’, ‘সন্তান যখন শত্রু’, ‘আমার অন্তরে তুমি’সহ অসংখ্য জনপ্রিয় ছবিতে তিনি নায়কের ভূমিকায় অভিনয় করেছেন।