• পরীক্ষামূলক সম্প্রচার
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

সিদ্দিকা বেগম বালিকা উবিতে এসএসসি পরীক্ষার্থীদের বিদায়

দক্ষ ও শিক্ষিত প্রজন্মই এগিয়ে নেবে দেশ : মনজুর আহমদ

প্রকাশ:  ২৯ জানুয়ারি ২০২০, ১১:৩০
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 সিদ্দিকা বেগম বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান মনজুর আহমদ বলেছেন, দেশকে ভালোবাসতে না পারলে নিজের সুন্দর আগামী গড়া সম্ভব না। শিক্ষার্থীদের মনে রাখতে হবে সুশিক্ষিত দক্ষ নাগরিক দেশের সম্পদ। আর সে লক্ষ্যেই পড়াশোনা মনোযোগ দিয়ে করা তাদের দায়িত্ব। দক্ষ ও শিক্ষিত প্রজন্মই এগিয়ে নেবে দেশ।
২৮ জানুয়ারি মঙ্গলবার মতলব উত্তরে সিদ্দিকা বেগম উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের বিদায়ানুষ্ঠান উপলক্ষে আলোচনা সভায় সভাপ্রধানের বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, আজকের বিদায় অনুষ্ঠান মূলত বিদায় নয়। এটা শিক্ষাক্ষেত্রের একটি ধাপ অতিক্রম মাত্র। এখান থেকে তোমরা এসএসসি সম্পন্ন করে বিভিন্ন স্বনামধন্য কলেজে অধ্যায়ন করবে এবং আরো উচ্চশিক্ষায় শিক্ষিত হয়ে দেশ ও জাতির কল্যাণে কাজ করবে। তবেই তোমাদের শিক্ষা অর্জনের সফলতা পাবে।
বিদ্যালয়ের সহকারী শিক্ষক রফিকুল ইসলামের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনিরুল হক পাটোয়ারী। বক্তব্য রাখেন অবসরপ্রাপ্ত প্রফেসর আবুল বাশার সাহা আলম, ছেংগারচর বাজার বণিক সমিতির সভাপতি মনির হোসেন বেপারী, শিক্ষক আক্তারুজ্জামান, শিক্ষার্থী কুলসুম জাহান, কামরুন নূর তন্নি, সুমাইয়া আক্তার ইকরা ও তাকিয়া ইসলাম। মানপত্র পাঠ করে নাজনীন আক্তার লিজা, সিনথিয়া, মোহাসিনা বিনতে মামুন ও তানজিলা। মিলাদ ও দোয়া পরিচালনা করেন মাওঃ এবাদুর রহমান।

 

সর্বাধিক পঠিত